'জাবরা ফ্যান' এবার বাংলা, পাঞ্জাবী, ভোজপুরিতেও

গান যখন 'ফ্যানে'র ভাষা তখন বিভিন্ন ভাষায় ফ্যানের থিম সং 'জাবরা ফ্যান'। ফ্যানের টাইটেল ট্র্যাক 'ম্যায় তেরা ফ্যান হো গয়া' আপাতত হিন্দি থেকে বাংলা, পাঞ্জাবী ও ভোজপুরি, এই তিন ভাষায় গানটি রেকর্ড করা হয়েছে বলেই বলিউড সূত্রে খবর। বাংলায় ফ্যানের জন্য সুর দিয়েছেন অনুপম রায়। ভোজপুরিতে মনোজ তিওয়ারির কণ্ঠে শোনা যাবে 'জাবরা ফ্যান'। পাঞ্জাবী গানটিতে কন্ঠ রয়েছে হরভজন মনের। 'ফ্যান' সিনেমার সঙ্গীত পরিচালক শিখর জানিয়েছেন,"সিনেমার প্রমোশনের জন্যই গানটি বিভিন্ন ভাষায় রেকর্ডিং করানো হচ্ছে"। ফিল্মের মার্কেটিং হেডের মতে বিভিন্ন ভাষায় এই গান রেকর্ড করার ধারণাটার মধ্যে অভিনবত্ব আছে। আগে যে এমনটা হয়নি, তা নয়, তবে বিভিন্ন ভাষার সঙ্গীতকাররা এই গান গাওয়ার ফলে এর জনপ্রিয়তা বাড়বে।

Updated By: Feb 22, 2016, 08:38 PM IST
 'জাবরা ফ্যান' এবার বাংলা, পাঞ্জাবী, ভোজপুরিতেও

ওয়েব ডেস্ক: গান যখন 'ফ্যানে'র ভাষা তখন বিভিন্ন ভাষায় ফ্যানের থিম সং 'জাবরা ফ্যান'। ফ্যানের টাইটেল ট্র্যাক 'ম্যায় তেরা ফ্যান হো গয়া' আপাতত হিন্দি থেকে বাংলা, পাঞ্জাবী ও ভোজপুরি, এই তিন ভাষায় গানটি রেকর্ড করা হয়েছে বলেই বলিউড সূত্রে খবর। বাংলায় ফ্যানের জন্য সুর দিয়েছেন অনুপম রায়। ভোজপুরিতে মনোজ তিওয়ারির কণ্ঠে শোনা যাবে 'জাবরা ফ্যান'। পাঞ্জাবী গানটিতে কন্ঠ রয়েছে হরভজন মনের। 'ফ্যান' সিনেমার সঙ্গীত পরিচালক শিখর জানিয়েছেন,"সিনেমার প্রমোশনের জন্যই গানটি বিভিন্ন ভাষায় রেকর্ডিং করানো হচ্ছে"। ফিল্মের মার্কেটিং হেডের মতে বিভিন্ন ভাষায় এই গান রেকর্ড করার ধারণাটার মধ্যে অভিনবত্ব আছে। আগে যে এমনটা হয়নি, তা নয়, তবে বিভিন্ন ভাষার সঙ্গীতকাররা এই গান গাওয়ার ফলে এর জনপ্রিয়তা বাড়বে।

তবে কবে এই বিভিন্ন ভাষার 'জাবরা ফ্যান' মানুষ শুনতে পাড়বেন তা এখনও জানা যায়নি। আগামী ২৯ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে ফ্যানের ট্রেলর। ১৫ এপ্রিল শুভমুক্তি ফ্যানের।

.