করোনার ভ্যাকসিন তৈরির দায়িত্ব দেওয়া হোক সোনু সুদকে, আর্জি ভক্তদের

সোনুর উত্তর শুনলে অবাক হয়ে যাবেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 23, 2020, 05:00 PM IST
করোনার ভ্যাকসিন তৈরির দায়িত্ব দেওয়া হোক সোনু সুদকে, আর্জি ভক্তদের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের মধ্যে নিজেদের প্রচেষ্টায় পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফেরত পাঠাচ্ছেন সোনু সুদ। কখনও মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশ আবার কখনও মুম্বই থেকে কর্নাটক বা বিহার। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষদের তাঁদের বাড়িতে পাঠাচ্ছেন সোনু। পরিযায়ী শ্রমিকদের পাশাপাশি কিরঘিজস্তানে আটকে থাকা পড়ুয়াদেরও দেশে ফেরাচ্ছেন সোনু সুদ। সেই সোনু সুদের কাছে এবার এক অন্যতম আর্জি নিয়ে হাজির হলেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন : কিশোর কুমার থেকে বিপাশা, বিদ্যাদের সঙ্গীরা কতবার বিয়ের পিঁড়িতে বসেছেন জানেন!

সম্প্রতি ট্যুইটার হ্যান্ডেলে এক ভক্ত করোনা ভ্যাকসিন নিয়ে আর্জি জানান সোনু সুদের কাছে। যেখানে তিনি আবেদন করেন, করোনার ভ্যাকসিন তৈরির দায়িত্ব নিন সোনু সুদ। যা দেখে পালটা মন্তব্য করেন সোনু সুদ। তিনি বলেন, ভক্তরা যেন এত বড় দায়িত্ব তাঁর হাতে তুলে না দেন। শুধু তাই নয়, তাঁর উপর ভক্তদের এই ভালবাসা এবং ভরসা দেখে তিনি আপ্লুত।

দেখুন...

 

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চন। তবে কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর অমিতাভ এবং অভিষেকের অবস্থা বর্তমানে স্থিতিশীল। ঐশ্বর্যর শ্বাসকষ্ট দেওয়ায় তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে অমিতাভ এবং অভিষেককে হাসপাতাল থেকে ছাড়ার কথা শোনা গেলেও, ঐশ্বর্য কেমন আছেন, জানা যায়নি সে বিষয়ে কিছু।

.