Actor’s Home Attacked: জনপ্রিয় অভিনেতার বাড়িতে-গাড়িতে ইটবৃষ্টি, দায়ের মামলা, শুরু তদন্ত

Actor’s Home Attacked: ইতোমধ্যেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন নরেশ কুমার। পবিত্র লোকেশের প্রেমে পড়ে খুব শীঘ্রই তৃতীয় স্ত্রীকেও ডিভোর্স দিতে চলেছেন অভিনেতা। গত বছর নরেশের তৃতীয় স্ত্রী রাম্যা রঘুপতিই প্রথমবার সামনে আনেন নরেশের বিবাহ বহির্ভুত সম্পর্কের খবর।

Updated By: Feb 21, 2023, 08:00 PM IST
Actor’s Home Attacked: জনপ্রিয় অভিনেতার বাড়িতে-গাড়িতে ইটবৃষ্টি, দায়ের মামলা, শুরু তদন্ত

Naresh Kumar, Pavitra Lokesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলুগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা নরেশ কুমার। একদিকে তিনি যেমন জনপ্রিয়, তেমনই তিনি ব্যস্ত। ছবিতে তাঁর মতো সূক্ষ অভিনয় খুব কম অভিনেতাই করতে পারেন। তাঁর অভিনয়েপ ধার ও কমেডির জন্যই তিনি বেশি জনপ্রিয়। স্ক্রিনের বাইরেও বারংবার খবরের শিরোনামে উঠে আসেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবনও খুবই বিতর্কিত এবং ব্যক্তিগত সম্পর্কের কারণেই তিনি খবরের শিরোনামে বেশি থাকেন। অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নরেশ কুমার। এই বছরের শুরুতেই তিনি জানিয়ে দিয়েছেন যে, খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা।

আরও পড়ুন- Viral Video | Javed Akhtar in Pakistan: ‘২৬/১১ হামলাকারীরা এখানে নিরাপদ’, পাকিস্তানে ‘সার্জিকাল স্ট্রাইক’ জাভেদের, প্রশংসা কঙ্গনার

ইতোমধ্যেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন নরেশ কুমার। পবিত্র লোকেশের প্রেমে পড়ে খুব শীঘ্রই তৃতীয় স্ত্রীকেও ডিভোর্স দিতে চলেছেন অভিনেতা। গত বছর নরেশের তৃতীয় স্ত্রী রাম্যা রঘুপতিই প্রথমবার সামনে আনেন নরেশের বিবাহ বহির্ভুত সম্পর্কের খবর। ইতোমধ্যেই রাম্যার বিরুদ্ধে মুখ খুলেছেন নরেস কুমার। তাঁর দাবি রাম্যা ও তাঁর দলবল নানাভাবে নরেশের ক্ষতি করতে চাইছে। ইতোমধ্যে রাম্যার বিরুদ্ধে হায়দ্রাবাদ পুলিসের কাছে অভিযোগও করেছেন অভিনেতা।

আরও পড়ুন- Raj Chakraborty Birthday: ‘তুমিই সেরা’, আদরে-চুম্বনে রাজের জন্মদিন উদযাপন শুভশ্রীর...

সম্প্রতি ফের ব্যক্তিগত সম্পর্কের কারণেই খবরের শিরোনামে এসেছেন নরেশ কুমার। তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেতার দাবি যে, কিছু অচেনা অজানা ব্যক্তি হায়দ্রাবাদে তাঁর বাড়িতে আক্রমণ করেছেন। তাঁর বাড়িতে পাথরবাজি করেছেন। বাড়ির পাশাপাশি তাঁর ক্যারাভানও ভাঙচুর করা হয়েছে। এবারও অভিযোগের তীর তাঁর তৃতীয় স্ত্রীয়ের দিকেই। রাম্যার বিরুদ্ধে ফের হায়দ্রাবাদ পুলিসে অভিযোগ জানিয়েছেন তিনি। ইতোমধ্যেই দায়ের হয়েছে মামলা ও শুরু হয়েছে তদন্ত।

 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.