Fact Check: মা হলেন সোনম! নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে হাসপাতালের বেডে সোনম কাপুরের ছবি, সঙ্গে দেখা যায় সদ্যোজাতকেও। হাওয়ার গতিতে ভাইরাল হয়ে যায় সোনম ও তাঁর সন্তানের ছবি।

Updated By: Jul 11, 2022, 04:17 PM IST
Fact Check: মা হলেন সোনম! নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন সোনম কাপুর। প্রেগন্যান্সি যে চুটিয়ে উপভোগ করছেন সোনম তা তাঁর প্রতিদিনের ছবি পোস্ট দেখেই অনুমান করা যায়। জীবনের এই বিশেষ সময় লন্ডনে একসঙ্গে কাটাচ্ছেন সোনম ও আনন্দ আহুজা। এরই মাঝে শোনা যায় লন্ডনে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। 

সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে হাসপাতালের বেডে সোনম কাপুরের ছবি, সঙ্গে দেখা যায় সদ্যোজাতকেও। হাওয়ার গতিতে ভাইরাল হয়ে যায় সোনম ও তাঁর সন্তানের ছবি। কিন্তু সত্যিই কী সেই ছবি সোনম ও তাঁর সন্তানের? তা নিয়েই শুরু হয় জল্পনা। জানা যায় যে, সোনম ও তাঁর সন্তানের এই ছবি আসলে ফটোশপের ফলাফল। 

আরও পড়ুন: Bonny-Koushani: বনি-কৌশানীর জীবনে নতুন রহস্য

এখনও সন্তানের জন্ম দেননি সোনম। সম্প্রতি নিজের ওয়ার্ক আউট ও ডায়েটের ভিডিয়ো শেয়ার করেছিলেন অভিনেত্রী। এমনকী ম্যাটারনিটি ফটোশুটেও তাক লাগান ডিভা সোনম। শোনা যাচ্ছে মেয়ের জন্য বেবি শাওয়ারের আয়োজন করছেন অনিল কাপুর ও সুনীতা কাপুর। বোহেমিয়ান থিম হতে চলেছে সেই পার্টির। 

আরও পড়ুন: Bonny-Koushani: বনি-কৌশানীর জীবনে নতুন রহস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.