Fabulous Lives of Bollywood Wives : 'সঞ্জয় তখন নায়িকার প্রেমে হাবুডুবু, সদ্যোজাতকে নিয়ে বাড়ি ছেড়েছিলাম'

'কফি উইথ করণ'-এর মতোই গসিপ, গ্ল্য়ামার আর নাটকীয় মোড়কে জমজমাট করণ জোহরের শো 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস। শুরু হয়েছে এই শোয়ের দ্বিতীয় সিজন। সম্প্রতি, সেখানেই সীমা সচদেব, নীলম কোঠারির সঙ্গে হাজির হয়েছিলেন মাহিপ কাপুর। সেই শোয়ে এসেই বিস্ফোরক সঞ্জয় কাপুরের (অনিল কাপুরের ভাই) স্ত্রী মাহিপ। তাঁর কথায়, প্রথম সন্তান জন্মের পর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন সঞ্জয়, যে কারণে মেয়ে শানায়াকে নিয়ে বাড়ি ছেড়েছিলেন তিনি। বিয়ের ২৫ বছর পর তা নিয়েই মুখ খুলেছেন মাহিপ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2022, 12:35 PM IST
Fabulous Lives of Bollywood Wives : 'সঞ্জয় তখন নায়িকার প্রেমে হাবুডুবু, সদ্যোজাতকে নিয়ে বাড়ি ছেড়েছিলাম'

Fabulous Lives of Bollywood Wives, Mahdeep Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'কফি উইথ করণ'-এর মতোই গসিপ, গ্ল্যামার আর নাটকীয় মোড়কে জমজমাট করণ জোহরের শো 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস। শুরু হয়েছে এই শোয়ের দ্বিতীয় সিজন। সম্প্রতি, সেখানেই সীমা সচদেব, নীলম কোঠারির সঙ্গে হাজির হয়েছিলেন মাহিপ কাপুর। আর সেখানেই এসেই বিস্ফোরক মন্তব্য করেন সঞ্জয় কাপুরের (অনিল কাপুরের ভাই) স্ত্রী মাহিপ। তাঁর কথায়, প্রথম সন্তান জন্মের পর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন সঞ্জয়, যে কারণে মেয়ে শানায়াকে নিয়ে বাড়ি ছেড়েছিলেন তিনি। বিয়ের ২৫ বছর পর তা নিয়েই মুখ খুলেছেন মাহিপ।

সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সচদেবের কথা প্রসঙ্গে মাহিপ বলেন, 'আসলে কী জানো তো সীমা, আমার বৈবাহিক জীবনেও সঞ্জয় একবার অবিবেচকের মতো কাজ করেছিল। তখন শানায়া সদ্যোজাত, একজন মহিলা হিসাবে এবং নতুন মা হিসাবে সন্তানই তখন আমার কাছে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। সঞ্জয় বাবা হিসাবে অসাধারণ, আমার মেয়ে ওঁর বাবার কাছে ঋণী এবং আমিও। কিন্তু যখন আমি পিছনের দিকে ফিরে তাকাই, তখন ভাবি এই সম্পর্কটাই যদি আমি সেদিন ভেঙে ফেলতাম, তাবলে হয়ত আজ আফশোসের শেষ থাকত না। এখন যখন আমার ছেলেমেয়েরা বাড়িতে ফেরে, তখন সঞ্জয়ও ফিরে আসে। বাড়িটা ওদের কাছে অভয়ারণ্যের মতো। বাড়িতে ছেলেমেয়েদের শান্তিতে থাকাটা প্রয়োজনীয়, আমার মনে হয় সঞ্জয় সেটা আমাকেও দেয়।'

আরও পড়ুন-'আমার মহিলাদের পছন্দ', সোহেলের সঙ্গে ২২ বছরের বিয়ে ভাঙার পর মন্তব্য সীমার

আরও পড়ুন-বিয়ে ভাঙায় 'খান' পদবী ফেলে দিয়েছেন সীমা, মায়ের সিদ্ধান্তে মন খারাপ ছেলের

সীমা, মাহিপকে পাল্টা প্রশ্ন করেন 'তুমি কি সঞ্জয়কে ক্ষমা করতে পেরেছ?  হ্যাঁ, যেটা ১০০ বছর আগে ঘটে গেছে, সেটার জন্য তো করেইছি। আর সত্যি বলতে কি, আমি কৃতজ্ঞ যে পুরনো কথা ভুলে আমরা জীবনের পথে এগিয়ে গিয়েছি। কারণ, বিয়ে বিষয়টাই হল ধূসর রঙের ছায়া। তবে আমি এটাও জানি ওর (সঞ্জয়) কাছে বিয়েটা সারা জীবনের জন্য।' মেহদীপের কথায়, আমি সবসময়ই চেয়েছি, যে আমাদের বৈবাহিক জীবনটা যেন ঠিকঠাক ভাবে এগিয়ে চলুক। এক্ষেত্রে আমি আমার জন্য এবং সন্তানদের জন্যও কিছুটা স্বার্থপরের মতো এগিয়েছি। যদিও এর পরেও আমাদের বিয়েটা কিন্তু মোটেও সমঝোতার নয়।'

মাহিপ কাপুরের কথায়, জীবনের বহু পর্যায়ে আমরা দুজনেই একে অপরকে অনেক কিছুর জন্য ক্ষমা করে দিয়েছি। ও বহুবার আমাকে পিছন থেকে ছুরি মারতে চেয়েছে। তবে গোটা যাত্রাপথেই আমরা সবকিছু ফেলে এগিয়ে গিয়েছি। প্রসঙ্গত সঞ্জয় কাপুর ও মেহদীপ কাপুরের ২৫ বছরের বিবাহিত জীবনে তাঁদের দুই সন্তান রয়েছে মেয়ে শানায়া এবং ছেলে জাহান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.