দুটো কলার দাম ৪৪২টাকা, রাহুলের ট্যুইটে শোকজ করা হল চণ্ডীগড়ের পাঁচতারা হোটেলকে

করমুক্ত পণ্যের উপর কীভাবে কর নেওয়া হল তা জানতে চেয়ে শোকজ করা হল তাদের। 

Updated By: Jul 27, 2019, 06:41 PM IST
দুটো কলার দাম ৪৪২টাকা, রাহুলের ট্যুইটে শোকজ করা হল চণ্ডীগড়ের পাঁচতারা হোটেলকে

নিজস্ব প্রতিবেদন: খাবারের অবাস্তব দাম আদায় করায় চণ্ডীগড়ের JW ম্যারিয়টকে শোকজ করল শুল্ক দফতর। কিছুদিন আগে দুটো কলার জন্য হোটেলের তরফে এমনই দাম চাওয়া হয় অভিনেতা রাহুল বোসের কাছে। এনিয়ে একটি ভিডিয়ো ট্যুইট করেন তিনি। আর তার জেরেই তদন্তের মুখে পড়তে হল হোটেল কর্তৃপক্ষকে। করমুক্ত পণ্যের উপর কীভাবে কর নেওয়া হল তা জানতে চেয়ে শোকজ করা হল তাদের। শুক্রবার শুল্ক দফতরের তরফে শোকজের নোটিস পাঠানো হয়েছে। 

রাহুলের ট্যুইটের পরই বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে শুল্ক দফতর। এ বিষয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। শুল্ক দফতরের তরফে তিন সদস্যের একটি দল বৃহস্পতিবার এই সংক্রান্ত সব তথ্য বাজেয়াপ্ত করে। সেগুলো বিচার করার পরই শোকজের নোটিশ পাঠানো হয়।

আরও পড়ুন: 'অসহিষ্ণুতা' ইস্যুতে প্রধানমন্ত্রীকে চিঠি, ফের খুনের হুমকি পেলেন অনুরাগ কাশ্যপ

কারণ ব্যাখ্যা করার জন্য শনিবার পর্যন্ত সময় দেওয়া হয়েছে হোটেল কর্তৃপক্ষকে। যদিও এখনও পর্ষন্ত মুখ খোলেননি তারা। 

প্রসঙ্গত, রাহুল ভিডিয়োটি শেয়ার করার পরই হাসি-তামাশায় মেতেছেন নেটিজেনরা। হোটেলের কড়া সমালোচনাও করেছেন অনেকে। এরই মধ্যে তাজ হোটেলের ঘোষণা নিয়ে নতুন করে শুরু হয়েছে ঠাট্টা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন জনৈক ব্যক্তি। কমেন্টে অনেকে পরামর্শ দিয়েছেন কলা না কিনতে। অনেকে আবার ঠাট্টা করে লিখেছেন, "বাহ তাজ"।

আরও পড়ুন: 'দম মারো দম হরে কৃষ্ণ হরে রাম' গানটা গাইতে পারব তো? বুদ্ধিজীবীদের প্রশ্ন আশার

চণ্ডীগড়ে ওই পাঁচতারা হোটেলে থাকাকালীন দুটো কলা অর্ডার করেছিলেন রাহুল। তারপর তাকে ৪৪২টাকার বিল ধরানো হয়। হতভম্ব অভিনেতা সোশ্যাল মিডিয়ায় জানান এই ঘটনার কথা।

.