স্ত্রী বিপাশা বসুর পরিবার নিয়ে মুখ খুললেন করণ সিং গ্রোভার

সবাই একসঙ্গে কথা বলতে শুরু করেন 

Updated By: Aug 29, 2019, 07:43 PM IST
স্ত্রী বিপাশা বসুর পরিবার নিয়ে মুখ খুললেন করণ সিং গ্রোভার

নিজস্ব প্রতিবেদন: ২০১৬ সালে টেলি অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা বসু। বিয়ের পর থেকে প্রায়শয়ই বিপাশা এবং করণকে একসঙ্গে বিভিন্ন সময় সোশ্যাল হ্য়ান্ডেলে ছবি শেয়ার করতে দেখা যায়। বলিউডের বাঙালি-কন্যের সঙ্গে করণ সিং গ্রোভার যে জমিয়ে সংসার করছেন, তা বেশ স্পষ্ট তাঁদের রসায়ন থেকে। বিপাশা বসুকে বিয়ের পর তাঁর বাঙালি পরিবারকে মানিয়ে নিতে অসুবিধা হয়নি?

আরও পড়ুন : আচমকা হাজির স্বাতী, ৮ বছর পর মেয়েকে দেখে আবেগে ভাসলেন রানু

এ প্রসঙ্গে পঞ্জাবি পরিবারের ছেলে করণ সিং গ্রোভার বলেন, বিপাশা বসুকে বিয়ের পর থেকে নানা স্বাদের খাবার খেতে পারেন তিনি। তবে বিপাশার পরিবারের সদস্যরা যখন নিজেদের মধ্যে কথা বলতে শুরু করেন, তখন সবাই একসঙ্গে বলা শুরু করেন। শুধু তাই নয়, বসু পরিবারের সদস্যরা একই সময়ে বিভিন্ন ধরনের কথা বলতে শুরু করেন। ফলে কেউ কারও কথা শোনার সুযোগ পান না। সবাই ক্রমাগত একের পর এক প্রসঙ্গে কথা বলতে শুরু করেন। ওই সময় করণ চুপ করে বসে থাকেন এবং প্রত্যেকের কথা শোনার এবং বোঝার চেষ্টা করেন। তাঁকেও কথা বলতে বলা হয় কিন্তু তিনি বলার চেয়ে শোনাতেই বেশি অভ্য়স্ত বলেও জানিয়ে দেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন  : আচমকা সরে গেল নোরার পোশাক, ভাইরাল হল ভিডিয়ো

শুধু তাই নয়, সবাই একসঙ্গে কথা বললে, কাউকে না কাউকে তো চাই শ্রোতা হিসেবে। করণ সেই ভূমিকা পালন করেন বলেও জানান 'কসৌটি জিন্দগি কি' অভিনেতা। বিপাশাকে বিয়ের পর থেকে তিনি এখন ভালই বাংলা বোঝেন। তাই কারও কথা বুঝতে তেমন কোনও অসুবিধা হয় না বলেও জানান করণ।

পাশাপাশি বিপাশা বসুকে বিয়ে করার জন্যই তিনি একটি সুন্দর পরিবারের সদস্য হতে পেরেছেন। বিপাশাপ পরিবারের প্রত্যেকটি মানুষই তাঁকে আপন করে কাছে টেনে নিয়েছেন বলেও জানান করণ সিং গ্রোভার।

.