এষা কন্যা রাধ্যার জন্মদিন, হাজির তৈমুর, ইনায়া, লক্ষ্য, রবি সহ তারকা সন্তানরা

 উপস্থিত ছিল এষা দেওলের ছোট কন্যা মাইরাও।

Updated By: Oct 20, 2019, 08:24 PM IST
এষা কন্যা রাধ্যার জন্মদিন, হাজির তৈমুর, ইনায়া, লক্ষ্য, রবি সহ তারকা সন্তানরা

নিজস্ব প্রতিবেদন: ২ বছরে পা দিল হেমা মালিনীর নাতনি অর্থাৎ এষা দেওল কন্যা রাধ্যা। আর সেলিব্রেশন হবে না তা কি হয়? ২০ অক্টোবর রাধ্যা তাখতানির ২ বছরের জন্মদিন উপলক্ষে আয়োজিত সেলিব্রেশনে দেখা গেল তৈমুর, ইনায়া, নিশা, লক্ষ্য, রবি থেকে শুরু করে সমস্ত তারকা সন্তানরা। উপস্থিত ছিল এষা দেওলের ছোট কন্যা মাইরাও।

২০ অক্টোবর, রবিবার ন্যানির হাত ধরে জন্মদিন পার্টিতে পৌঁছে যায় ছোট্ট নবাব। তার পরনে ছিল ডেনিম জগর্স, ও গোলাপি শার্ট। মা সোহা আলি খানের হাত ধরে পৌঁছে যায় ছোট্ট ইনায়া। তিন ছেলেমেয়ে নিশা, আশের ও নোয়াকে নিয়ে পার্টিতে পৌঁছে যান সানি ও ড্যানিয়েল। জন্মদিন পার্টিতে দেখা যায় তুষার কাপুরের ছেল লক্ষ্য কাপুর ও একতা কাপুরের ছেলে রবি সহ অন্যান্য তারকা সন্তানরা।

আরও পড়ুন-আবেগ ছাড়া যৌনতাও সম্ভব নয়, স্পষ্ট করলেন ইলিয়ানা ডি'ক্রুজ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'টেকো', মাথায় চুল নেই, ঋত্বিককে বিয়ে করতে অস্বীকার শ্রাবন্তীর!

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী এষা এবং ব্যবসায়ী ভরত তাঁদের মেয়ের স্বর্গীয় নাম রেখেছেন রাধ্যা। রাধা থেকে এসেছে এই নাম। যার অর্থ উপাসনা করা। মেয়ের নাম নিয়ে বাবা ভরত তখতানি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘মেয়ের নাম রাখা হয়েছে রাধ্যা তখতানি।এষা আর আমি দুজনে মিলে মেয়ের নাম রেখেছি।’ কিছুদিন আগেই দ্বিতীয়বার কন্যা সন্তানের বাবা-মা হয়েছে এষা ও ভারত। দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন মাইরা।

.