হাতি-বাঘ মুখোমুখি! তারপর কী হল? ভিডিও শেয়ার করলেন Dia Mirza

ইতিমধ্যেই এক লক্ষ ভিউজ ছাড়িয়েছে ভাইরাল ভিডিওটি

Updated By: Jun 1, 2021, 01:21 PM IST
হাতি-বাঘ মুখোমুখি! তারপর কী হল? ভিডিও শেয়ার করলেন Dia Mirza

নিজস্ব প্রতিবেদন: জাতীয় পশুর তকমা রয়েছে তার মুকুটে। বাঘের এক গর্জনেই সতর্ক গোটা বন। অন্যদিকে বনের রাজা হাতির চেহারায় জুড়ি মেলা ভার। কিন্তু সেই বাঘ যদি হাতির মুখোমুখি আসে তবে কী হয় দৃশ্যটা? ভেবে অবাক হয়েছেন নিশ্চয়ই। সেই ভিডিওই শেয়ার করে সকলকে দেখার সুযোগ করে দিলেন অভিনেত্রী তথা পরিবেশবিদ দিয়া মির্জা (Dia Mirza)।

২১ সেকেন্ডের ক্লিপটিতে দেখা যাচ্ছে দুলকি চালে একটি হাতি জঙ্গলের পথ ধরে এগিয়ে আসছে। এদিকে হাতিটি যে পথে চলছে তার মধ্যেই বসে রয়েছে বাঘ! হাতিটি আরও এগিয়ে আসার সঙ্গে সঙ্গেই বাঘটি ঘুরে হাতিটিকে লক্ষ্য করল। তবে, বিশাল চেহারার হাতির সঙ্গে বেশি বাগবিতন্ডায় জড়াতে চায়নি বাঘমামা। চুপচাপ রাস্তা ছেড়ে দিয়ে পাশের ঝোপে পালাল সে।

আরও পড়ুন: MasterChef Australia: ফুচকার পর খিচুড়ি-বেগুন ভর্তায় মাত, কে এই বঙ্গতনয়া Kishwar Chowdhury?

অভিনেত্রীর টুইট করা এই ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই এক লক্ষ ভিউজ ছাড়িয়েছে। কমেন্টও করেছেন বহু। মজা করে অনেকেই লিখছেন, 'হাতি বনের রাজা। ওর সাথে বেশি কেউ ঝামেলায় যেতে চায় না।' অনেকে আবার এর মধ্যে ভালো থাকার নীতি খুঁজে পেয়েছেন। বলছেন ,'এই হল শান্তিপূর্ণ সহাবস্থান। আমাদের মতো ক্ষমতা বা অহংকারের জন্য লড়াই করে না ওরা।'

আরও পড়ুন: চোখ, হৃদযন্ত্র, কোলেস্টেরল সবকিছুর স্বাস্থ্য ভাল রাখে আম, পরামর্শ ডায়েটিশিয়ানদের

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.