Sushant-র বায়োপিক! নির্মাতাদের আদালতে নিয়ে যাওয়ার হুমকি দিদি প্রিয়াঙ্কার

একের পর এক টুইট করে ক্ষোভ উগরে দিলেন তিনি।

Updated By: Apr 17, 2021, 04:34 PM IST
Sushant-র বায়োপিক! নির্মাতাদের আদালতে নিয়ে যাওয়ার হুমকি দিদি প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরপরই তাঁর পরিবার সূত্রে জানানো হয়েছিল পরিবারের অনুমতি ছাড়া সুশান্তের জীবন নিয়ে কোনও ছবি করা যাবে না। আর সেই অনুমতি একমাত্র সুশান্তের বাবা কে কে সিংয়ের কাছ থেকেই আইনসম্মতভাবে নিতে হবে। এদিকে কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘ন্যায়: দ্য জাস্টিস’ ছবির ট্রেলার। ট্রেলারের পরতে পরতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর স্মৃতি। আর তা দেখেই ক্ষোভে ফেটে পড়লেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। টুইটারে ছবির নির্মাতাদের আদালতে টেনে নিয়ে যাওয়ার হুমকিও দিলেন তিনি। তাঁর দাবি, সুশান্তের মৃত্যু পরিবারের কাছে এক অপূরণীয় ক্ষতি। তাঁকে নিছক অর্থ উপার্জনের স্বার্থে ব্যবহার করা হচ্ছে।

দিন তিনেক আগে মুক্তি পেয়েছে ‘ন্যায়, দ্য জাস্টিস’ ছবির ট্রেলার। তাতে সুশান্ত সিংহ রাজপুতের নাম না করেই তাঁর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে বানানো হয়েছে সে ছবি{ এমনটাই মনে করা হচ্ছে। তার কারণ ট্রেলারের দৃশ্যের সঙ্গে মিল রয়েছে মূল ঘটনার। এক অভিনেতার আত্মহত্যার ঘটনা খবরে আসে। তার পরে ফ্যানে টাঙানো একটা সবুজ ওড়না দেখা যায়। সুশান্তের মৃত্যুর পরে তাঁর যে ছবিটি ভাইরাল হয়েছিল, সে রকম দৃশ্যও রয়েছে নতুন ছবির ট্রেলারে। অভিনেতার প্রেমিকা, মৃত্যুর আসল কারণ, মাদকযোগ এসব বিতর্কের কথাও বলা হয়েছে ট্রেলারে।

আরও পড়ুন:  করোনা আক্রান্ত Sonu Sood, নিভৃতবাসে অভিনেতা

এই ট্রেলারটি দেখে রাগে-ক্ষোভে ফেটে পড়েন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা। অভিযোগ করেছেন,  ‘যে মর্মান্তিক ও দুর্ভাগ্যজনক ক্ষতি আমাদের হয়েছে, তা আদপে দেশের সম্মিলিত চেতনায় আঘাত করেছে। আমাদের পরিবারের সবচেয়ে আদরের ভাই আর নেই। আর কিছু মানুষ সেই ঘটনাকে নিজেদের স্বার্থে ব্যবহার করছে। এরা অমানবিক। এরা অপরাধী'।

 

 

প্রিয়াঙ্কা আরও লিখেছেন, তাঁদের ব্যক্তিগত পরিসরে অনধিকার প্রবেশের চেষ্টা করছেন কেউ কেউ। আর সেই জন্যেই তিনি ‘ন্যায়, দ্য জাস্টিস’ ছবির নির্মাতাদের বিরুদ্ধে আদালতে যাওয়ার কথা জানালেন।

.