মানসিক সচেতনতা প্রচারের কাজ, সুশান্তের স্মৃতিতে একতার বড় পদক্ষেপ

প্রকাশ্যেই জানা একতা কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 17, 2020, 01:29 PM IST
মানসিক সচেতনতা প্রচারের কাজ, সুশান্তের স্মৃতিতে একতার বড় পদক্ষেপ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা তৈরির কাজ শুরু করলেন একতা কাপুর। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা প্রচারের জন্য একটি তহবিল গঠন করেন জনপ্রিয় প্রযোজক। পবিত্র রিসতা নাম করে ওই তহবিলের মাধ্যমে যে অর্থ জোগাড় করা হবে, তা খরচ হবে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা প্রচারের কাজে।

আরও পড়ুন : সত্যিই কি অবসাদে ভুগছিলেন সুশান্ত? রহস্য ফাঁস করতে চিকিতসককে ডাকছে পুলিস

সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া এক সাক্ষাতকারে একতা কাপুর বলেন, বর্তমানে গোটা দেশ জুড়ে যে মহামারী চলছে, তার সঙ্গে লড়তে গিয়ে মানুষকে অবসাদ গ্রাস করতে শুরু করেছে। বাড়িতে থেকে কাজ, চাকরিহারা, সবকিছু মিলিয়ে বর্তমানে মানুষকে অবসাদ গ্রাস করতে শুরু করেছে। পবিত্র রিসতা তহবিলের মাধ্যমে যে অর্থ জোগাড় করা হবে, তা মানুষের মানসিক স্বাস্থ্যের উন্নতি করার কাজেই ব্যবহার করা হবে বলেও জানান একতা কাপুর।

আরও পড়ুন : সিবিআই তদন্তের প্রয়োজন নেই, সুশান্তের মৃত্যু নিয়ে বললেন মহারাস্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

প্রসঙ্গত, জনপ্রিয় টেলিভিশন শো পবিত্র রিসতার মাধ্যমেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দর্শকদের পরিচয় হয়। জনপ্রিয় এই ধারাবাহিকে সুশান্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অঙ্কিতা লোখন্ডে। এই ধারাবাহিক থেকেই সুসান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখন্ডের সম্পর্কের সূত্রপাত হয়। বেশ কয়েক বছর ধরে ওই মেগায় অভিনয়ের পর টেলি দুনিয়া ছেড়ে বি টাউনে পা দেন সুশান্ত সিং রাজপুত। এরপরই ক্রমশ অঙ্কিতার সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হতে শুরু করে। শেষ পর্যন্ত সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অঙ্কিতার।

.