Ekta Kapoor: নাবালিকাদের দিয়ে যৌনদৃশ্যের শ্যুটিং! জিতেন্দ্রকন্যা একতার বিরুদ্ধে পকসো আইনে দায়ের মামলা...

Gandi baat web series: গন্দি বাত ওয়েবসিরিজে নাবালিকাদের দিয়ে যৌনদৃশ্যের শ্যুটিংয়ের অভিযোগ উঠল প্রযোজক একতা কাপুরের বিরুদ্ধে। ওটিটি প্ল্যাটফর্ম অল্ট বালাজিতে ওয়েব সিরিজ গন্ডি বাতের সিজন ৬-এ নাবালিকাদের নিয়ে অশালীন দৃশ্য দেখানোর অভিযোগে একতা ও তাঁর মা শোভা কাপুরের বিরুদ্ধে পকসো আইনে এ মামলা দায়ের করা হয়েছে। 

Updated By: Oct 20, 2024, 09:42 PM IST
Ekta Kapoor: নাবালিকাদের দিয়ে যৌনদৃশ্যের শ্যুটিং! জিতেন্দ্রকন্যা একতার বিরুদ্ধে পকসো আইনে দায়ের মামলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাবালিকাদের দিয়ে অশ্লীল দৃশ্যে অভিনয় করানোর দায়ে আইনি জটে প্রযোজক একতা কাপুর। এই একই মামলায় অভিযুক্ত তাঁর মা তথা জিতেন্দ্র পত্নী শোভা কাপুরও। ১৮ অক্টোবর মামলা দায়ের করা হয়েছে তাদের বিরুদ্ধে। ওয়েব সিরিজে অশালীন দৃশ্য দেখানোর অভিযোগে শিক্ষক স্বপ্নিল রেওয়াজি তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আরও পড়ুন- Gold Price: ধনতেরাসে ঝাড়ুই কিনুন, এক ধাক্কায় সোনার দাম ছুঁল ১ লক্ষ ৪০ হাজার...

ওটিটি প্ল্যাটফর্ম অল্ট বালাজিতে ওয়েব সিরিজ গন্ডি বাতের সিজন ৬-এ নাবালিকাদের নিয়ে অশালীন দৃশ্য দেখানোর অভিযোগে তাঁদের বিরুদ্ধে পকসো আইনে এ মামলা দায়ের করা হয়েছে। মুম্বই পুলিস জানিয়েছে, বালাজি টেলিফিল্ম লিমিটেড, একতা কাপুর এবং তাঁর মা শোভা কাপুরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এ ধারা, তথ্যপ্রযুক্তি আইন এবং পকসো আইনের ১৩ ও ১৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মামলাকারী এক শিক্ষক স্বপ্নিল রেওয়াজি দাবি তুলেছেন যে 'গন্দি বাত' নামক ওই সিরিজ়ে নাবালিকাদের যৌনকর্মে ও মাদক সেবনে লিপ্ত অবস্থায় দেখানো হয়েছে। এমনকী, এই চরিত্রগুলোতে যারা অভিনয় করেছেন, কেউই প্রাপ্তবয়স্ক নয় বলেও অভিযোগ রয়েছে। ২০২১ সালেই মুম্বইয়ের বোরিভালি থানায় বছর ৩৯ যোগগুরু স্বপ্নীল রেওয়াজী 'অল্ট বালাজী'র বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। 

আরও পড়ুন- Cyclone Dana: আমফানের মতোই সাইক্লোন 'ডানা'-র প্রভাব পড়বে বাংলায়! কবে-কোথায় ল্যান্ডফল?

তিনি আরও অভিযোগ জানিয়েছিলেন যে, অলট বালাজির ‘ক্লাস ২০১৭’ ও ‘ক্লাস ২০২০’ নামের সিরিজেও নাবালিকাদের দিয়ে অশ্লীল দৃশ্যে অভিনয় করানো হয়েছে। এখানেই শেষ নয়, তাঁদেরকে স্কুলের পোশাকে অশালীন কাজে লিপ্ত করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, ২০২১ সালের ফেব্রুয়ারি থেকে ২০২১ সালের এপ্রিল পর্যন্ত অল্ট বালাজিতে স্ট্রিম হওয়া এই সিরিজে নাবালিকাদের নিয়ে অশ্লীল দৃশ্য দেখানো হয়েছিল। যদিও এখন সেই অংশ বাদ পড়েছে। এই ওটিটি প্ল্যাটফর্মের কর্ণধার জিতেন্দ্র কন্যা একতা এবং স্ত্রী শোভা কাপুর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.