সানির লীলায় হাততালি আছে পিঠ চাপড়ানি নেই

Updated By: Apr 10, 2015, 05:05 PM IST
সানির লীলায় হাততালি আছে পিঠ চাপড়ানি নেই

 

ওয়েব ডেস্ক: মুক্তি পেল সানি লিওনের নতুন ছবি 'এক পহেলি লীলা'। ট্রেলর লঞ্চের সময় থেকেই এই সিনেমাকে ঘিরে হাইপ তৈরি হয়েছিল। খুব কম সময়ের মধ্যে ইউ টিউবে রেকর্ড হিট পেয়েছিল সানি লিওনের এই সিনেমা। কিন্তু মুক্তির পর দেখা গেল সেভাবে ছাপ ফেলতে পারল না এই সিনেমা। এক পহেলি লীলা সিনেমা দেখার পর চিত্র সমালোচকরা বলছেন, অভিনয়ে ধার না বাড়ালে অদূর ভবিষ্যতে সানিকে বলিউড থেকে পাততাড়ি গোটাতে হবে। যদিও প্রথম দিনের ব্যবসার নিরিখে সফলই বলা চলে এই সিনেমাকে। অর্থাত্‍ সমালোচকদের মন জিততে না পারলেও আম জনতার হাততালি পাচ্ছেন সানি।

তবে সমালোচকদের রিভিউকে বুড়ো আঙুল দেখিয়ে ভক্তরা মেতেছেন সানির লীলা নিয়ে। বলিউডে এটা সানির চতুর্থ সিনেমা (আরও তিনটি সিনেমার শুধু আইটেম সংয়ে ছিলেন)। সানি ভক্তদের দাবি, আগের তিনটের চেয়ে এই সিনেমায় সানির অভিনয় অনেক বেশি ভাল হয়েছে। তবে একটা কথা বনিয়ে সমালোচক-ভক্তরা একমত, এই সিনেমায় দারুণ দেখিয়েছে ইন্দো-কানাডিয়ান এই পর্নস্টারকে।

এই সিনেমায় ছোট অংশে অভিনয় করেছেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। ছবির গান মনে ধরেনি, গল্প-সংলাপ বেশ দুর্বল, পরিচালনাও দাগ কাটার মত নয়। সানি সর্বস্ব এই সিনেমায় দেখার মত কি না সেটা নির্ভর করছে পুরোপুরি দর্শকের উপরেই।    

.