এক করিনা অওর এক ইমরান

`উই আর ফ্যামিলি`-র পর আবার করণ জোহর প্রোডাকশনের রোমান্টিক কমেডি `এক ম্যায় অওর এক তু` তে দেখা যাবে করিনাকে। তবে এবার আর `হ্যান্ডসাম হাঙ্ক` অর্জুন রামপাল নয়, করিনার বিপরীতে রয়েছেন `চকো বয়` ইমরান খান।

Updated By: Jan 23, 2012, 06:56 PM IST

`উই আর ফ্যামিলি`-র পর আবার করণ জোহর প্রোডাকশনের রোমান্টিক কমেডি `এক ম্যায় অওর এক তু` তে দেখা যাবে করিনাকে। তবে এবার আর `হ্যান্ডসাম হাঙ্ক` অর্জুন রামপাল নয়, করিনার বিপরীতে রয়েছেন `চকো বয়` ইমরান খান। বড়পর্দায় এই প্রথম দুজনকে একসঙ্গে দেখা যাবে। এর আগে টেলিভিশন শো `তেরে মেরে বিচ মে`-তে একসঙ্গে এসেছিলেন দুজন।
ধর্মা প্রোডাকশনের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন নবাগত শাকুন বাটরা। খামখেয়ালি হেয়ার স্টাইলিস্ট রিয়ানার সঙ্গে চাকরি খোয়ানো উচ্চাকাঙ্খী রাহুলের দশ দিনের হঠকারি প্রেম, বিয়ে এবং সম্পর্ক থেকে বেরিয়ে আসা নিয়েই এগিয়েছে ছবির গল্প। ছবিতে 'ফান এলিমেন্ট' রয়েছে প্রচুর। করিনা-ইমরানের পাশাপাশি ছবিতে রয়েছেন বোমান ইরানি, রত্না পাঠক এবং রাম কাপুর। অমিতাভ ভট্টাচার্যর লেখা গানে সুর দিয়েছেন অমিত ত্রিবেদি। ছবির মিউজিক রিলিজ হয়ে গেছে ২৬ ডিসেম্বর। তবে ইমরান-করিনা কেমিস্ট্রি কতটা জমবে পর্দায় সেটা দেখার জন্য দর্শকদের এখনও অপেক্ষা করতে হবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত।

.