বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে 'দুর্গেশগড়ের গুপ্তধন'

 ছবিটি মুক্তির দু'সপ্তাহ পার করে ফেললেও এখনও সাফল্যের সঙ্গেই সিনেমা হলগুলিতে চলছে। 

Updated By: Jun 4, 2019, 06:06 PM IST
বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে 'দুর্গেশগড়ের গুপ্তধন'

রণিতা গোস্বামী: গত ২৪ মে মুক্তি পেয়েছে আবির চট্টোপাধ্যায়, ঈশা সাহা ও অর্জুন চক্রবর্তী অভিনীত ছবি 'দুর্গেশগড়ের গুপ্তধন'। আর মুক্তির পর থেকেই SVF- প্রযোজিত এই ছবি বক্স অফিসে দর্শকদের মন কেড়েছে। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, ছবিটি মুক্তির দু'সপ্তাহ পার করে ফেললেও এখনও সাফল্যের সঙ্গেই সিনেমা হলগুলিতে চলছে। 

'দুর্গেশগড়ের গুপ্তধন'-এর প্রযোজনা সংস্থা SVF সূত্রে খবর, ''ছবিটি মুক্তির প্রথম তিন দিনে এর ব্যবসার পরিমাণ ছিল ১.২৫ কোটি টাকা। প্রথম সপ্তাহে দুর্গেশগড়ের গুপ্তধন ব্যবসা করেছিল ২.২৫ কোটি টাকা। এখনও পর্যন্ত মুক্তির পর টানা ১০ দিনে ছবিটির বক্স অফিস কালেকশন ৩.২০ কোটি টাকা। ছবিটি এই মুহূর্তে এরাজ্যের পাশাপাশি ও রাজ্যের বাইরেও বেশকিছু হলে সাফল্যের সঙ্গে চলছে।'' এবছর (২০১৯) যেসমস্ত বাংলা ছবি এরাজ্যে ও জাতীয়স্তরে মুক্তি পেয়েছে, তাদের মধ্যে এই ছবিটিই সর্বোচ্চ ব্যবসা করেছে বলে জানাচ্ছে প্রযোজনা সংস্থা। 'দুর্গেশগড়ের গুপ্ত' ছবিটিকে 'ব্লকবাস্টার' বলেই মত ফিল্ম সমালোচকদের।

আরও পড়ুন-বাংলা ছবিতে ফিরছেন মিঠুন চক্রবর্তী, এবার দেখা যাবে স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায়

তবে অবশ্য শুধু 'দুর্গেশগড়ের গুপ্তধন'ই নয়, এর আগে SVF প্রযোজিত, সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ভিঞ্চিদা'ও বক্স অফিসে সফল। ইতিমধ্যে প্রেক্ষগৃহগুলিতে ছবিতে গত ৫০ দিন ধরে সাফল্যের সঙ্গে চলছে। ছবিটি দর্শকদের প্রশংসাও পেয়েছে। এদিকে খুব শীঘ্রই বাংলা সিনেমাপ্রেমীদের জন্য SVF-এর প্রযোজনায় আসছে বিরসা দাশগুপ্তের 'ঘরে বাইরে', অপর্ণা সেনে 'ঘরে বাইরে আজ ', মৈনাক ভৌমিকের বর্ণপরিচয়, সৃজিত মুখোপাধ্যায়ের 'গুমনামী বাবা'র মতো ছবি। 

আরও পড়ুন-দুর্গেশগড়ের গুপ্তধন নিয়ে কথা বললেন 'সোনাদা' ও 'ঝিনুক'

.