Drishyam 2 Trailer: ৭ বছর ধরে পুলিসি হেনস্থার শিকার পরিবার, শেষপর্যন্ত কি দোষ কবুল করবেন অজয়?

Drishyam 2 Trailer: অজয় দেবগণ, টাবু, ইশিতা দত্ত, স্রিয়া সরনের পাশাপাশি এই ছবির অন্যতম সম্পদ হতে চলেছেন অক্ষয় খান্না। টাবুর বদলে এবার এই কেসের চার্জে রয়েছেন অক্ষয় খান্না। ছবির সিক্যোয়েলের ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ফের বিজয়ের চরিত্রে ঝড় তুলবেন অজয়।

Updated By: Oct 17, 2022, 08:48 PM IST
Drishyam 2 Trailer: ৭ বছর ধরে পুলিসি হেনস্থার শিকার পরিবার, শেষপর্যন্ত কি দোষ কবুল করবেন অজয়?

Drishyam 2 Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঝে কেটে গেছে সাত বছর, এখনও প্রাত্যহিক জীবনযাপনে ভয় জড়িয়ে আছে বিজয় সালগাঁওকরের পরিবারকে। পুলিসি আতঙ্কে দিন কাটছে তাঁদের। শেষ অবধি কি পুলিস জেনে যাবে যে আইজি মীরা দেশমুখের একমাত্র ছেলেকে খুন করে ফেলেছিল বিজয়ের স্ত্রী নন্দিনী ও পালিত কন্যা অঞ্জু? পুলিস কি আদৌ খুঁজে পাবে তাঁর মৃতদেহ? চরিত্রগুলো চেনা লাগছে! কথা হচ্ছে ২০১৫ সালের জনপ্রিয় থ্রিলার দৃশ্যমের। মালায়ালাম এই ছবির হিন্দি রিমেক ঝড় তুলেছিল বক্স অফিসে। সোমবার সামনে এলো এই ছবির দ্বিতীয় পার্টের ট্রেলার। ছবিটি পরিচালনা করছেন অভিষেক পাঠক।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

যেহেতু ছবির গল্প গোয়ার প্রেক্ষাপটে তৈরি, তাই ছবির ট্রেলার লঞ্চ হয়ে গেল গোয়ায়। ট্রেলার লঞ্চে আবেগে ভাসলেন অজয় দেবগন ও টাবু। মাত্র ৫০ বছর বয়সে প্রয়াত হয়েছেন দৃশ্যমের পরিচালক নিশিকান্ত কামাত। ২০২০ সালে চলে যান পরিচালক। টাবু ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বলেন, ‘নিশির কথা মনে পড়ছে, মনে পড়ছে সেই অভিজ্ঞতা,কীভাবে দৃশ্যম তৈরি সহজ করে তুলেছিলেন তিনি। ওকে মিস করছি।’ অজয় দেবগণ বলেন, ‘নিশিকান্ত ছাড়া দৃশ্যম অসম্ভব ছিল। আজকের দিনে ওর কথা মনে পড়ছে।’

আরও পড়ুন: Prosenjit Weds Rituparna: প্রসেনজিৎ-ঋতুপর্ণার 'নতুন করে আবার বিয়ের সানাই বেজেছে’! প্রকাশ্যে বিয়েবাড়ির গান

দৃশ্যম ২ ছবি যে প্রথম পার্টের মতোই পরতে পরতে রহস্যে মোড়া থাকছে তা আর বলার অপেক্ষা রাখে না। অজয় দেবগণ, টাবু, ইশিতা দত্ত, স্রিয়া সরনের পাশাপাশি এই ছবির অন্যতম সম্পদ হতে চলেছেন অক্ষয় খান্না। টাবুর বদলে এবার এই কেসের চার্জে রয়েছেন অক্ষয় খান্না। ছবির সিক্যোয়েলের ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ফের বিজয়ের চরিত্রে ঝড় তুলবেন অজয়। ২০১৫ সালে তৈরি দৃশ্যম ছবিতে অজয় অভিনীত বিজয় চরিত্রটি পছন্দ করেছিল সকলেই। নিজের পরিবারকে জেলে যাওয়া থেকে বাঁচাতে বিজয় যে প্ল্যান করেছিলেন তার পরতে পরতে ছিল রহস্য। আসলে বিজয়ের প্ল্যানের কুল কিনারা করে উঠতে পারেনি তার পরিবারও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

ট্রেলার পোস্ট করে বিজয় সালগাঁওকর অর্থাৎ অজয় দেবগণ বলেন, ‘শব্দে নয়, দৃশ্যে মনোনিবেশ করুন। কারণ শব্দে মিথ্যেকা লুকিয়ে থাকার জায়গা খুঁজেই নেয়।’ আগামী ১৮ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে দৃশ্যম টু। দৃশ্যম থেকে ২ অক্টোবর ঘিরে তৈরি হয়েছিল নানা মিমস, সোমবার সিক্যুয়েলের ট্রেলার সামনে আসতেই ফের ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে সেই মিমগুলো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.