পোশাক ছেড়ে 'পোথাক' পরে রীটা, সাইরাস

ঠিক পোশাক নয় 'পো-থাক' বলা চলে। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড (VMA) অনুষ্ঠানে বেশ কিছু সেলেব্রিটিরা এমন সব পোশাক পরে এলেন যা দেখে সত্যি বলতে হয় এগুলো পোশাক নাকি 'পোথাক'। এই যেমন চির বিতর্কিত মিলে সাইরাস। প্লাস্টিকের তৈরি এমন একটা পোশাক সাইরাস পরলেন যা দিয়ে অঙ্গ ঢাকার থেকে অঙ্গ প্রদর্শনই বেশি হল। সাইরাস অবশ্য আগেও এমন সব উদ্ভট পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছেন যা খবর হয়েছে। তবে সাইরাস নিজেকে এমন জায়গায় নিয়ে গিয়েছেন যে তাঁর পোশাক আর সেভাবে খবর হয় না।

Updated By: Aug 31, 2015, 09:52 PM IST
পোশাক ছেড়ে 'পোথাক' পরে রীটা, সাইরাস

 

ওয়েব ডেস্ক: ঠিক পোশাক নয় 'পো-থাক' বলা চলে। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড (VMA) অনুষ্ঠানে বেশ কিছু সেলেব্রিটিরা এমন সব পোশাক পরে এলেন যা দেখে সত্যি বলতে হয় এগুলো পোশাক নাকি 'পোথাক'। এই যেমন চির বিতর্কিত মিলে সাইরাস। প্লাস্টিকের তৈরি এমন একটা পোশাক সাইরাস পরলেন যা দিয়ে অঙ্গ ঢাকার থেকে অঙ্গ প্রদর্শনই বেশি হল। সাইরাস অবশ্য আগেও এমন সব উদ্ভট পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছেন যা খবর হয়েছে। তবে সাইরাস নিজেকে এমন জায়গায় নিয়ে গিয়েছেন যে তাঁর পোশাক আর সেভাবে খবর হয় না।

 

সাইরাসের মত ব্রিটিশ গায়িকা রীটা ওরাও পোশাক নয় পরলেন পোথাক। সি থ্রু পোশাক পরে রীটা যখন অনুষ্ঠানের রেড কার্পেটে প্রবেশ করলেন তখন রীতিমত ফিসফিসানি শুরু। রীটাও অবশ্য সাইরাসের মতই এখানে সেখানে পোশাক নয় 'পোথাক' পরে যান। সেই তুলনায় কিছুটা পোশাক সচেতন দেখাল কার্দাশিয়ান বোনেদের। যদিও আজই এই অ্যাওয়ার্ডে এসে ২০২০ মার্কিন প্রেসিজেন্ট নির্বাচনে লড়বেন বলে ঘোষণা করে হাসির পাত্র হলেন কিম কার্দাশিয়ানের স্বামী কেনি ওয়েস্ট।

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের ইতিহাস বলছে পোশাকের চেয়ে এখানে পোথাক পরেই বেশি আসেন সেলেবরা। ১৯৯৭ সালে কারমেন ইলেকট্রা এমন খোলামেলা পোশাকে এসেছিলেন যা দেখে তাজ্জব বনে যান দর্শকরা।

 

.