দিওয়ালির পার্টির চাপে অসুস্থ রানি মুখার্জি ভর্তি হাসপাতালে

প্রথমবার মা হতে চলেছেন রানি মুখার্জি। কিন্তু তার আগে বিপত্তি। জানুয়ারিতে মা হতে চলা রানিকে হাসপাতালে ভর্তি করতে হল। সূত্রের খবর দিওয়ালির পার্টিতে খুব চাপ যায় রানির ওপর।  বচ্চনদের দিওয়ালি পার্টি সহ নানা পার্টিতে যেতে হয়েছে আদিত্য চোপড়ার স্ত্রীকে। তাই হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়েন রানি। তাড়াতাড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তররা তাঁকে বিশ্রামের পরামর্শ দেন।

Updated By: Nov 17, 2015, 04:14 PM IST
দিওয়ালির পার্টির চাপে অসুস্থ রানি মুখার্জি ভর্তি হাসপাতালে

ওয়েব ডেস্ক: প্রথমবার মা হতে চলেছেন রানি মুখার্জি। কিন্তু তার আগে বিপত্তি। জানুয়ারিতে মা হতে চলা রানিকে হাসপাতালে ভর্তি করতে হল। সূত্রের খবর দিওয়ালির পার্টিতে খুব চাপ যায় রানির ওপর।  বচ্চনদের দিওয়ালি পার্টি সহ নানা পার্টিতে যেতে হয়েছে আদিত্য চোপড়ার স্ত্রীকে। তাই হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়েন রানি। তাড়াতাড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তররা তাঁকে বিশ্রামের পরামর্শ দেন।

'মিড ডে' নামক ওয়েবসাইটে রানির ছবিতে দেখা যাচ্ছে তিনি বেশ ক্লান্ত। পরে অবশ্য বলিউডের খান্ডালা গার্লকে ছেড়ে দেওয়া হয়। আগামী কটা দিন রানিকে ঘরেই সম্পূর্ণ বিশ্রাম নিতে বলা হয়েছে। ২০১৪ সালের এপ্রিলে যশ চোপড়ার বড় ছেলে পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়াকে ইতালিতে বিয়ে করেন রানি। আগামী বছর জানুয়ারিতে তাঁর মা হওয়ার কথা।

Tags:
.