দীপাবলির উপহার, পথবাসী মানুষদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন নুসরত

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন ভিডিয়ো 

Updated By: Oct 24, 2019, 01:15 PM IST
দীপাবলির উপহার, পথবাসী মানুষদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন: সামনেই আলোর উতসব দীপাবলি। আলোর উতসবের আগে থেকেই পথবাসী মানুষদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন নুসরত জাহান। স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে দীপাবলির উপহার বিলি শুরু করলেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ।
বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন নুসরত জাহান। যেখানে একটি সংস্থার তরফে বেশ কিছু উপহার তুলে দেন পথবাসী মানুষদের হাতে। নুসরত এবং নিখিল দুজনে মিলে দীপাবলির উপহার তুলে দেন বেশ কিছু মানুষের হাতে। শুধু তাই নয়, উতসবের রঙ তখনই আরও সুন্দর হয় যখন সবার সঙ্গে তা পালন করা হয়। সেই কারণেই দীপাবলির উপহার সবার সঙ্গে তাঁরা ভাগ করে নিচ্ছেন বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান নুসরত জাহান।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : বিয়ের ৫-৬ দিন আগে সলমনের চরম সিদ্ধান্ত পালটে দেয় জীবন
এদিকে দুর্গা পুজোর অষ্টমীতে অঞ্জলিতে দিয়ে উত্তরপ্রদেশের এক মওলনার তোপের মুখে পড়েন নুসরত জাহান। মুফতি আসাদ কাজমি নামে ওই মওলানা সংবাদমাধ্যমে বলেন, নুসরত যা করেছেন তা ইসলাম বিরুদ্ধে। উনি ইসলামের বদনাম করেছেন। ওঁর উচিত নিজের নামটা বদলে ফেলা।

আরও পড়ুন : জোর করে নেহার গালে চুম্বন, কী বললেন উদিত-পুত্র আদিত্য
ইত্তেহাদ উলেমায়-ই-হিন্দ নামে একটি সংগঠনের সহ-সভাপতি মুফতি কাজমি সংবাদসংস্থা এএনআইকে বলেন, ‘আল্লাহ ছাড়া আর কারও সামনে প্রার্থণা করার অনুমতি ইসলাম দেয় না। নুসরত জাহান পুজো করেছেন। এটি ইসলাম বিরুদ্ধ। উনি একজন অমুসলিমকে বিয়ে করেছেন, ইসলাম চর্চা করেন না। তাই ওঁর উচিত নিজের নামটা বদলে ফেলা। এভাবে ইসলামের অবমাননা করার অর্থ কী! ইসলামের নাম নিয়ে যারা ধর্মের বদনাম করেন তাদের কোনও প্রয়োজন নেই।’
যদিও মওলনার কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি নুসরত জাহান। 

.