Disha Patani in Varanasi: ‘এই গরমে শাল!’ বেনারসে দিশার গঙ্গা আরতি, ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল'...

সাধারণত বেশিরভাগ সময়ই খোলামেলা পোশাকেই ধরা দেন দিশা। তবে বারাণসীতে এক্কেবারে অন্যরূপে দেখা গেল দিশাকে। গঙ্গা সেবা নিধির দ্বারা আয়োজিত দশাশ্বমেধ ঘাটে গঙ্গা আরতি করতে দেখা যায় তাঁকে। অভিনেত্রী কালো জিন্স ক্রপ টপ পরলেও, গায়ে জড়িয়েছিলেন শাল। আরতির থালা হাতে গঙ্গা আরতিতে অংশ নিতে দেখা যায় দিশাকে। নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আসে দিশা পটানির নাম। তাঁর ছিপছিপে, লাবণ্যময় চেহারায় মুগ্ধ অনুরাগীরা। তবে ইদানীং পোশাকের কারণেই ঘন ঘন শিরোনামে আসছেন দিশা।

Updated By: Apr 21, 2023, 03:10 PM IST
Disha Patani in Varanasi: ‘এই গরমে শাল!’ বেনারসে দিশার গঙ্গা আরতি, ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল'...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সাধারণত বেশিরভাগ সময়ই খোলামেলা পোশাকেই ধরা দেন দিশা। তবে বারাণসীতে এক্কেবারে অন্যরূপে দেখা গেল দিশাকে। গঙ্গা সেবা নিধির দ্বারা আয়োজিত দশাশ্বমেধ ঘাটে গঙ্গা আরতি করতে দেখা যায় তাঁকে। অভিনেত্রী কালো জিন্স ক্রপ টপ পরলেও, গায়ে জড়িয়েছিলেন শাল। আরতির থালা হাতে গঙ্গা আরতিতে অংশ নিতে দেখা যায় দিশাকে। নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আসে দিশা পটানির নাম। তাঁর ছিপছিপে, লাবণ্যময় চেহারায় মুগ্ধ অনুরাগীরা। তবে ইদানীং পোশাকের কারণেই ঘন ঘন শিরোনামে আসছেন দিশা।

আরও পড়ুন: Jeetu Kamal| Ritabhari Chakraborty: ঋতাভরীর ‘আপনজন’ জীতু, প্রকাশ্যে নয়া জুটির ছবি...

সম্প্রতি অভিনেত্রীকে বারাণসীতে দেখা গিয়েছে । সেখানে তিনি ব্যস্ত  নতুন ছবির শুটিং নিয়ে। আর সেই শুটিংয়ের ফাঁকে তিনি কাশী বিশ্বনাথ দর্শন করতে গিয়েছিলেন। সেখানে দশাশ্বমেধ ঘাটে আরতি করেছেন। তাঁর কিছু ছবি এবং ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।  ভিডিয়োতে  দিশাকে একটি ক্রপ টপের উপর শাল জড়িয়ে গঙ্গা আরতি করতে দেখা যায়। এই গরমে শাল গায়ে দিশাকে দেখে অনেকেই তাঁর পোশাক নিয়ে কটাক্ষ শুরু করেন। 

ভিডিয়োতে, আমরা দিশাকে দশাশ্বমেধ ঘাটে গঙ্গা আরতি করতে দেখতে পাই। তিনি ব্যাগি ট্রাউজার্সের সঙ্গে একটি কালো ক্রপ টপ পরেছিলেন। তার উপরে একটি শাল দিয়ে নিজেকে জড়িয়েছিলেন। আর সেইজন্যে তাঁকে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হতে হয়৷ আচার অনুষ্ঠানের সময় তাকে কয়েকজন পন্ডিত এবং অন্যান্য ভক্তদের দ্বারা ঘিরে থাকতে দেখা যায়।.

আরও পড়ুন: Eid-ul-Fitr 2023: বলি সুন্দরীদের ঈদের সাজে নজর কাড়তে পারেন আপনিও...

দিশাকে 'এক ভিলেন রিটার্নস' ছবিতে শেষ দেখা গিয়েছিল, যা বক্স অফিসে সেরকম সাড়া ফেলেনি। অভিনেত্রীকে খুব শীঘ্রই অভিনেতা সুরিয়ার সঙ্গে 'কঙ্গুয়া' ছবিতে দেখা যাবে। এটি দিশার সবচেয়ে বড় প্রজেক্টগুলির মধ্যে একটি।  দিশা পাটানি তার তামিল চলচ্চিত্রের মাধ্যমে  নিজেকে আত্মপ্রকাশ করছেন, যেখানে 'কোভাই সরলা', 'যোগী বাবু', 'আনন্দ রাজ', 'রেডিন কিংসলে', 'রবি রাঘবেন্দ্র' এবং অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন। শীঘ্রই দিশাকে সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে । এছাড়াও অমিতাভ বচ্চন, দক্ষিণী অভিনেতা  প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘প্রজেক্ট কে’-তেও দেখা যাবে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.