দিশার বিকিনি শ্যুট, ফের আগুন ঝরাচ্ছেন বলিউড অভিনেত্রী

বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী বলা হয় তাঁকে। কখনও সুশান্ত সিং রাজপুত আবার কখনও টাইগার শ্রফ আবার কখনও সলমন খান, একটু ধীর গতিতে হলেও, তাঁর কেরিয়ার গ্রাফ কিন্তু বেশ চটকদার। সলমন খানের আরও একটি সিনেমায় তাঁকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। বুঝতেই পারছেন, দিশা পাটানির কথা বলা হচ্ছে।

Updated By: Oct 15, 2019, 11:50 AM IST
দিশার বিকিনি শ্যুট, ফের আগুন ঝরাচ্ছেন বলিউড অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী বলা হয় তাঁকে। কখনও সুশান্ত সিং রাজপুত আবার কখনও টাইগার শ্রফ আবার কখনও সলমন খান, একটু ধীর গতিতে হলেও, তাঁর কেরিয়ার গ্রাফ কিন্তু বেশ চটকদার। সলমন খানের আরও একটি সিনেমায় তাঁকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। বুঝতেই পারছেন, দিশা পাটানির কথা বলা হচ্ছে।

আরও পড়ুন : ঢাকের তালে নাচছেন স্বস্তিকা, দেখুন ভিডিয়ো
সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে ফটোশ্যুটও চালিয়ে যাচ্ছেন দিশা পাটানি। এবার অভিনেত্রীর আরও একটি নতুন ফটোশ্যুটের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে বিকিনি পরে ফটোশ্যুট করতে দেখা যাচ্ছে 'বাগি টু'-এর অভিনেত্রীকে।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি শোনা যায়, টাইগার শ্রফের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে দিশার। বিষয়টি নিয়ে টাইগার বা দিশার কেউ মুখ খোলেননি। শুধু তাই নয়, টাইগার শ্রফ তাঁর ভাল বন্ধু ছাড়া অন্য কিছু নয়। তাই তাঁর সঙ্গে বন্ধুত্ব বজায় রয়েছে বলে ঘনিষ্ঠ মহলে বার বার দাবি করেছেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী।

.