‘গিরগিট’-এর হাত ধরে বলিউডে ডেবিউ পরিচালক বাপ্পার, থ্রিলারের পরতে পরতে রহস্যের হাতছানি

সব বিধিনিষেধ মেনে চলছে শেষ পর্যায়ের শুটিং

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 19, 2022, 07:35 PM IST
‘গিরগিট’-এর হাত ধরে বলিউডে ডেবিউ পরিচালক বাপ্পার, থ্রিলারের পরতে পরতে রহস্যের হাতছানি

নিজস্ব প্রতিবেদন: ‘শহরের উপকথা’-র পর নতুন ছবিতে হাত পাকাচ্ছেন পরিচালক বাপ্পা (Bappa)। প্রথম ছবিটা ছিল সোশ্যাল ড্রামা, সম্পর্কের গল্প। এবার নতুন জনার সাসপেন্স থ্রিলার। ছবির নাম ‘গিরগিট’। এই ছবির মাধ্যমে বলিউড যাত্রা করছেন পরিচালক। ধাগা প্রোডাকশনের এই ছবি সমস্তরকম সরকারি বিধি নিষেধ মেনেই শুটিং করছেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দিব্যেন্দু ভট্টাচার্য, ইপ্সিতা চক্রবর্তী, জয় সেনগুপ্ত (Joy Sengupta), কনীনিকা বন্দোপাধ্যায়ের (Koneenica Banerjee) মত অভিনেতারা।

আরও পড়ুন: Soham Chakraborty: মেয়ের জন্য ফের বিয়ের পিঁড়িতে 'বাবা' সোহম! পাত্রী কে?

পরিচালকের প্রথম ছবি ‘শহরের উপকথা’, যা ইতিমধ্যেই তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যাল থেকে তিন তিনটি পুরস্কার ঝুলিতে পুরেছে। এই ছবির মাধ্যমে বলিউড ডেবিউ করবেন তিনি। জি ২৪ ঘণ্টার তরফে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘গিরগিটি যেমন রঙ বদলায় তেমনই এই ছবিতে পরতে পরতে রহস্য় ঘিরে থাকে। গিরিগিটির যা যা বৈশিষ্ট থাকে, তা ছবির সঙ্গে মিশিয়ে দিয়েছেন পরিচালক। তবে এখনই সে বিষয় মুখ খুলতে নারাজ তিনি। তাঁর মতে ছবি দেখলেই দর্শক বুঝতে পারবেন কেন ছবির নাম গিরগিট।’

আরও পড়ুন: Soumitra Chatterjee: 'সৌমিত্র কাকু'র জন্মদিনে আবেগঘন বার্তা প্রসেনজিতের, কিংবদন্তির স্মরণে ঋতুপর্ণা সহ একাধিক তারকা

ধাগা প্রোডাকশের কর্ণধার শুভঙ্কর মিত্র বলেন, ‘আমি  কনফিডেন্ট এই প্রজেক্ট নিয়ে। আমি নিশ্চিত এই ছবি  আপনাদের ভাল লাগবেই।’ ছবির সিনেমাটোগ্রাফার সৌরভ ব্যানার্জী এবং এডিটার অনির্বাণ মাইতি। ছবিতে মিউজিক করেছেন প্রাঞ্জল দাস এবং গান গেয়েছেন রূপঙ্কর বাগচী, ইমন চক্রবর্তী, লগ্নজিতা চক্রবর্তী, উজ্জয়িনী মুখার্জির মত শিল্পীরা। ছবির আবহ সঙ্গীত ছবির মান বাড়াবে, মত পরিচালকের। চলছে শেষ পর্য়ায় শুটিংয়ের কাজ, এপ্রিল মাসেই ছবি মুক্তির প্ল্যানিং রয়েছে পরিচালকের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.