প্রাক্তন বান্ধবী বিপাশার সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ দিনোর, করণ জানেন তো?

ইনস্টাগ্রামে প্রকাশ করেন সেই ছবি 

Updated By: Jan 9, 2019, 03:42 PM IST
প্রাক্তন বান্ধবী বিপাশার সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ দিনোর, করণ জানেন তো?

নিজস্ব প্রতিবেদন : বিচ্ছেদের পর প্রাক্তনরা নাকি আর কখনও ভাল বন্ধু হতে পারেন না। আর পাঁচজন সাধারণ জুটির মতো বলিউডের সেলেব দম্পতিদের ক্ষেত্রেও প্রযোজ্য সেই একই কথা। কিন্তু, পুরনো ধ্যান ধারণা ভেঙে বেরিয়ে যেমন একে অপরের সঙ্গে সম্পর্ক বজায় রেখেছেন রণবীর কাপুর এবং দীপিকা পাডুকন, তেমনি বিপাশা বসু এবং দিনো মোরিয়াও সেই রাস্তাতেই হাঁটছেন। 

আরও পড়ুন : বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে মুখ খুললেন গোবিন্দা
অর্থাত বিপাশার সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও, তাঁদের বন্ধুত্ব রয়েছে। সম্প্রতি তার প্রমাণও মিলেছে। বিপাশার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান তাঁর প্রাক্তন বন্ধু দিনো মোরিয়া। পুরনো ছবি শেয়ার করেই প্রাক্তন বান্ধবীকে শুভেচ্ছা জানান বলিউডের এই অভিনেতা। ২০০২ সালে তাঁদের প্রথম সিনেমা 'রাজ' মুক্তি পাওয়ার পরই একে অপরের কাছে আসতে শুরু করেন বিপাশা এবং দিনো।  কিন্তু, সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্কে ইতি টেনে, পুরনো অধ্যায় বন্ধ করে দেন বলিউডের বাঙালি অভিনেত্রী। কিন্তু, বিচ্ছেদ হলেও, একে অপরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক রেখেই চলেছেন বলিউডের এই প্রাক্তন জুটি। 

আরও পড়ুন : হৃত্বিকের পরিবারে 'খারাপ' সময়, পাশে দাঁড়ালেন মোদী
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এবার ৪০ বছরে পড়লেন বিপাশা বসু। স্ত্রীর জন্মদিন উপলক্ষে মাঝ রাতে পার্টি করে, কেক কেটে তাঁকে সারপ্রাইজ দেন করণ সিং গ্রোভার। সোমবার মাঝরাতের ওই পার্টিতে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে ঘনিষ্ঠ হতেও দেখ যায় বিপাশাকে। আর ওই ছবি প্রকাশ পাওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। 

.