ফের শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি Dilip Kumar

নিজস্ব প্রতিবেদন : ফের অসুস্থ বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar)। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা। জানা যাচ্ছে, এই মুহূর্তে ICU-তে রয়েছেন তিনি। 

অভিনেতার পরিবারের তরফে সংবাদ- মাধ্যমকে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে শ্বাসকষ্টের সমস্যার জন্য দিলীপ কুমারকে (Dilip Kumar) হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। নন কোভিড ওয়ার্ডে রয়েছেন তিনি। তবে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখার জন্যই অভিনেতাকে ICU-তে রাখা হয়েছে। অভিনেতার অবস্থা এখন স্থিতিশীল। 

আরও পড়ুন-খারাপ সময় হয়ত এমনই হয়! শারীরিক ও মানসিক যন্ত্রণার কথা জানালেন Mimi

প্রসঙ্গত গত ৬ জুন শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এই একই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার  (Dilip Kumar)। জানা গিয়েছিল, তাঁর ফুসফুসে জল জমেছে। সেসময় তাঁর কোভিড টেস্টের রিপোর্টও নেগেটিভ আসে। টানা পাঁচদিন হাসপাতালে রাখার পর কিছুটা সুস্থ হতেই ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে। আবার নতুন করে শ্বাসকষ্টের সমস্যা শুরু হওয়ায় ফের হাসপাতালে ভর্তি করা হল অভিনেতাকে। যদিও অভিনেতার স্ত্রী সায়রা বানুর তরফে এখনও কোনও প্রেস বিবৃতি দেওয়া হয়নি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

English Title: 
Dilip Kumar admitted to hospital due to breathlessness
News Source: 
Home Title: 

ফের শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি Dilip Kumar

ফের শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি Dilip Kumar
Yes
Is Blog?: 
No