সুশান্ত জীবনকে উপভোগ করা শেখালেন সঞ্জনাকে,ক্যামেরাবন্দি করলেন স্বস্তিকা

 ছবির এমনই কিছু দৃশ্য, সুন্দর মুহূর্ত উঠে এল 'দিল বেচারা'র 'খুলকে জিনে কা' গানে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 19, 2020, 10:36 PM IST
সুশান্ত জীবনকে উপভোগ করা শেখালেন সঞ্জনাকে,ক্যামেরাবন্দি করলেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন : ক্যান্সার আক্রান্ত প্রেমিকা কিজি বসুকে জীবনের আনন্দ দিতে তাঁকে বিদেশে বেড়াতে নিয়ে গিয়েছে ম্যানি। জীবনকে ভালো করে কীভাবে বেঁচে নেওয়া যায়, সেটাই কিজিকে উপভোগ করানোর চেষ্টায় রয়েছে ম্যানি। কিজি ও ম্যানির সঙ্গে কিজির মা-ও রয়েছেন। অসুস্থ মেয়েকে চোখে চোখে রাখছেন। কিজিকে খুশি রাখতে ম্যানির চেষ্টা, বিদেশে ঘোরাফেরার নানান মুহূর্ত ক্যামেরা বন্দি করার চেষ্টা করছেন কিজি বসুর মা। ছবির এমনই কিছু দৃশ্য, সুন্দর মুহূর্ত উঠে এল 'দিল বেচারা'র 'খুলকে জিনে কা' গানে।

'দিল বেচারা'র 'খুলকে জিনে কা' গানের দৃশ্যায়নে দেখা গিয়েছেন কিজি ওরফে সঞ্জনা সঙ্ঘী, ম্যানি ওরফে সুশান্ত সিং রাজপুত ও কিজি বসুর মায়ের ভূমিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। বলাই বাহুল্য এই গানেও আরও একবার ধরা দিলেন প্রাণোবন্ত সুশান্ত। গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও শাশা তিরুপতি।

আরও পড়ুন-'ভালোবাসার প্রতিদান', বাড়ি ফিরে সোনুর নামে দোকান খুললেন ওডিশার পরিযায়ী শ্রমিক

আরও পড়ুন-'সুইসাইড গ্যাং' বলে কটাক্ষ, পাল্টা কঙ্গনাকে ইঙ্গিত করেই কি টুইট মহেশ ভাটের?

'খুলকে জিনে কা' গানের শ্যুটিং প্রসঙ্গে পরিচালক মুকেশ ছাবরা বলেন, ''আমরা এই গানের শ্যুটিংয়ের জন্য প্যারিসের বিভিন্ন জায়গায় গিয়েছিলাম। শ্যুটিংয়ের সময় গানের সঙ্গে যুক্ত সমস্ত কলাকুশলীই প্যারিসের স্ট্রিট ফুড, চকোলেট ক্রিপস, গরম চকোলেট, সবই উপভোগ করেছেন। প্যারিসের মন্টমার্তে-তে যখন শ্যুটিং হচ্ছে, তখন ওখানকার ভিনটেজ কার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে একটি জনসভা ছিল, সেটিও গানের দৃশ্যায়নে উঠে এসেছে। ওনারা আমাদের ভিনটেজ কার-এর মধ্যে শ্যুট করার অনুমতিও দিয়ে দেন।''

.