অসুস্থ ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে শাহরুখ-গৌরী ও সুহানা!

অসুস্থ ঋষি কাপুরকে দেখতে সেখানে গিয়েছিলেন কাপুর বাড়ির হবু বধূ আলিয়াও।

Updated By: Nov 17, 2018, 04:33 PM IST
অসুস্থ ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে শাহরুখ-গৌরী ও সুহানা!

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে চিকিৎসাধীন রয়েছেন ঋষি কাপুর। জানা যাচ্ছে বাবার চিকিৎসার জন্য নাকি নিউ ইয়র্কে একটি ঘরভাড়া নিয়েছেন রণবীর কাপুর। সেখানেই রয়েছেন নীতু সিং কাপুর ও ঋষি কাপুর। শ্যুটিংয়ের ফাঁকে সেখানে গিয়ে বাবার দেখাশোনা করছেন রণবীরও। এমনকি অসুস্থ ঋষি কাপুরকে দেখতে সেখানে গিয়েছিলেন কাপুর বাড়ির হবু বধূ আলিয়াও। গিয়েছিলেন ঋষি ও নীতুর জামাই (ঋদ্ধিমা কাপুর সাহানির স্বামী) ভারত সাহানিও।

এখানেই শেষ নয়, আত্মীয়-স্বজন ছাড়াও ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে গিয়েছিলেন বলিউডের বিভিন্ন সেলেবরাও। প্রিয়াঙ্কা চোপড়া, অনুমপ খের, জাভেদ আখতার সহ আরও অনেকেকেই ঋষি কাপুরের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে। সকলের ছবিই সোশ্যাল সাইটে শেয়ারও করেছেন প্রবীণ অভিনেতা। সম্প্রতি, ঋষি কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে গিয়ে দেখা করে এসেছেন খোদ কিং খান, গৌরী খান ও তাঁদের আদরের মেয়ে সুহানাও। আর একথা ঋষি কাপুরের একটি টুইটার পোস্ট থেকে অনুমান করা হচ্ছে। শাহরুখ, গৌরী ও সুহানাকে টুইটারে ধন্যবাদও জানিয়েছেন ঋষি কাপুর। লিখেছেন, '' ধন্যবাদ গৌরী এবং সুহানা, আমার প্রতি সদয় হওয়ার জন্য।'' 

আরও পড়ুন-দীপিকার 'চূড়া সেরিমনি', ভাইরাল ছবি

আর ঋষিজীর এই টুইট থেকেই মনে করা হচ্ছে সম্প্রতি, নিউ ইয়র্কে ঘুরতে গিয়ে শাহরুখ, সুহানা ও গৌরীকে নিয়ে ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। আর না হলে গৌরী ও সুহানা ঋষি কাপুরের জন্য বিশেষ কিছু করেছেন। আর সেকারণেই ৬৬ বছর বয়সী অভিনেতা টুইটারে গৌরী ও সুহানাকে ধন্যবাদ জানিয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সম্প্রতি নিউ ইয়র্কের সেখানকার NYU Stern School-এর গিয়ে স্টুডেন্টদের সঙ্গে দেখা করেছেন শাহরুখ। আর সেখান থেকেই অনুমান শাহরুখ শুধু এই স্কুলেই নয়, ঋষি কাপুরের সঙ্গেও দেখা করেছেন। তবে দীর্ঘদিন ধরে ঋষি কাপুর নিউ ইয়র্কে চিকিৎসার জন্য রয়েছেন ঠিকই, তবে তাঁর ঠিক কী হয়েছে তা এখনও জানা যায়নি। বেশকিছুদিন আগে শোনা গিয়েছিলেন তিনি নাকি ক্যান্সারে আক্রান্ত। যদিও সেকথা খারিজ করে দেয় দাদা রণধীর কাপুর। বলেছিলেন ঋষির কী হয়েছে তা এই মুহূর্তে তিনিও জানেন না। তাঁর বিভিন্ন রকম টেস্ট চলছে। সম্প্রতি, ঋষি কাপুরের অসুস্থার জন্য চিন্তার কোনও কারণ নেই বলে ভক্তদের জানিয়েছেন মেয়ে ঋদ্ধিমা কাপুর। তবে তাঁর কী হয়েছে, সেটা কোনওভাবেই কেউ জানাননি।

আরও পড়ুন-পাত্তা দিচ্ছেন না রণবীর! মন খারাপ আলিয়ার

.