Nusrat Jahan: টিকিট পাননি! তৃণমূলের জয়জয়কার নিয়ে মুখ খুললেন নুসরত...

WB Lok Sabha Election 2024 | Nusrat Jahan: এবারের লোকসভা নির্বাচনে নানা কারণে টিকিট পাননি নুসরত। সেই নিয়ে চলে তুমুল জল্পনা। তৃণমূলের জয়জয়কারের পর নুসরত জাহান কী বলছেন?  

Updated By: Jun 5, 2024, 07:30 PM IST
Nusrat Jahan: টিকিট পাননি! তৃণমূলের জয়জয়কার নিয়ে মুখ খুললেন নুসরত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে অন্যতম আলোচিত অভিনেত্রী নুসরত জাহান। ব্যক্তিগত থেকে শুরু করে কর্মজীবন নিয়ে প্রায়ই লাইমলাইটে থাকেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ২০১৯ সালে রাজনীতির ময়দানে পা রাখেন তিনি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বসিহারহাট আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হন। প্রথমবার টিকিট পেয়েই বিজয়ের হাসি হাসেন নুসরত। তবে এবারের লোকসভা নির্বাচনে নানা কারণে টিকিট পাননি নুসরত। সেই নিয়ে চলে তুমুল জল্পনা। ফলে এ আসনে প্রার্থী হন হাজী নুরুল ইসলাম।

লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ সাত দফায় অনুষ্ঠিত হয়। গতকাল ভোট গণনা হয়। পশ্চিমবঙ্গে ৪২টি আসনের মধ্যে ২৯টি পেয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গে গতবারের চেয়ে এবার আরও বেশি বিপর্যস্ত হয়ে পড়েছে বিজেপি। তবে পুরো নির্বাচনে নুসরত জাহানের কোনও রাজনৈতিক কার্যক্রম চোখে পড়েনি। তৃণমূলের জয়জয়কারের পর নুসরত জাহান কী বলছেন?

আরও পড়ুন:Aishwarya Wedding: চমকে দেওয়া খবর, চলতি মাসেই বিয়ে সারছেন ঐশ্বর্য!

বুধবার অর্থাৎ ৫ জুন নুসরত জাহান তাঁর এক্স হ্যান্ডেলে একটি পোস্ট দিয়েছেন। তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লেখেন, 'দিদির জয়! বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাদের বিশ্বাস আরও শক্তিশালী করেছেন। তৃণমূল কংগ্রেসের সমস্ত বিজয়ী এমপিদের অনেক শুভেচ্ছা। জয় বাংলা।'

এবারের লোকসভা নির্বাচনে নুসরত জাহান কেন টিকিট পাননি তা নিয়ে পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলে নানান কথা ছড়িয়ে পড়ে। অনেকে মনে করেন, রাজনৈতিক বিষয় ছাড়াও নুসরতের ব্যক্তিগত জীবনের নানা বিতর্ক তাঁর রাজনৈতিক ক্যারিয়ারে প্রভাব ফেলেছে। বিশেষ করে নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ, যশ দাশগুপ্তর সঙ্গে  সম্পর্ক, তাঁকে বিয়ে না করেও সন্তানের জন্ম দেওয়া ইত্যাদি কারণ নেতিবাচক প্রভাব ফেলেছে।

লোকসভা নির্বাচনে নুসরত জাহান মনোনয়ন না পেলেও তৃণমূল ছাড়েননি। এ কথা আগেই জানিয়েছেন তিনি। এবার শুভেচ্ছা জানিয়ে তা আরেকবার পরিষ্কার করলেন নুসরত।

আরও পড়ুন:Varun Dhawan: 'ঘরে লক্ষ্মী এসেছে', মেয়ে হওয়ার আনন্দে মিষ্টি বিলোলেন বরুণ ধাওয়ান...

প্রসঙ্গত, নুসরতের পাশাপাশি টিকিট পাননি মিমিও। তবে তৃণমূলের জয়ের পর মিমির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

অন্যদিকে, ভোটের আগে বসিরহাটের সন্দেশখালি উত্তপ্ত হয়ে ওঠে। সেই প্রসঙ্গে তিনি প্রথম মুখ খোলেন জি ২৪ ঘন্টায়। নুসরত বলেছিলেন, 'সন্দেশখালি তে যা ঘটেছে তা শুনেছি। দলের নির্দেশেই সেখানে যাইনি আমি। নিজে রাজনীতির মানুষ নই আমি। সিনেমার অভিনেত্রী। সেই কারণেই আমি অনেক কিছু বিষয় জানি না। সন্দেশখালির মানুষ যখন বলছেন যে কেন আমি সেখানে যাচ্ছি না সে ব্যাপারে বলি দলের সঙ্গে কথা বলার পরেই দলের নির্দেশ মেনেই আমি কাজ করছি। এছাড়াও ওখানে এখন আইনশৃঙ্খলার অবস্থা ভালো নয়। আমি গেলে আইনশৃঙ্খলার অবনতি হতে পারে। সেই কারণেই আমি এখনও ওখানে যাইনি।'

নুসরতকে শেষবার 'সেন্টিমেন্টাল' ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন যশ দাশগুপ্ত। এটা তাঁদের প্রযোজিত প্রথম ছবি ছিল।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.