অভিষেকের জন্য এভাবেই নিজের 'বিপদ' ডেকে আনলেন ঐশ্বর্য?

বনশালিকে 'না' করে দেন রাই

Updated By: Aug 29, 2018, 05:54 PM IST
অভিষেকের জন্য এভাবেই নিজের 'বিপদ' ডেকে আনলেন ঐশ্বর্য?

নিজস্ব প্রতিবেদন : আরাধ্যার জন্মের পর পায় ৫ বছর পর বলিউড কামব্যাক করেন ঐশ্বর্য রাই বচ্চন। ‘জজবা’ দিয়ে রুপোলি পর্দায় কামব্যাক করলেও, ওই সিনেমা কিন্তু সেভাবে ব্যবসা করতে পারেনি। এরপর ‘সর্বজিত’, ‘ফান্নে খান’-ও বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি। ‘ফান্নে খান’ মুক্তির পর বি টাউনের একাংশ মন্তব্য করতে শুরু করে, ঐশ্বর্য রাই বচ্চনের অভিনয়ের ধার আগের তুলনায় অনেকটা কমে গিয়েছে। বেশ কয়েকজন পরিচালকও ঐশ্বর্যর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন। কিন্তু, রাই-এর সিনেমা কেন পর পর ফ্লপ করছেন, এর পিছনে আসল কারণ কী?

ফিল্মবিট-এর খবর অনুযায়ী, অভিষেক বচ্চনের পাশে থাকার জন্য, স্বামীর কেরিয়ার গ্রাফকে উপরে তোলার জন্য ঐশ্বর্য নাকি নানা ধরনের ঝুঁকি নিতে শুরু করেছেন। নিচ্ছেন ভুল সিদ্ধান্তও। যে সঞ্জয় লীলা বনশালির ‘হাম দিল দে চুকে সনম’ দিয়ে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নেন ঐশ্বর্য, অভিষেকের জন্য নাকি সেই বনশালির সিনেমাতেও না করে দিয়েছেন রাই।

আরও পড়ুন : ঐশ্বর্যের সঙ্গে সম্পর্কের তিক্ততা কি কাটল? সলমনের ইচ্ছের উত্তর দিলেন অমিতাভ

শোনা যাচ্ছে, ‘গুলাব জামুন’-এ অভিনয় করতে হলে, ঐশ্বর্যকে বনশালির প্রজেক্টে না করতে হত। ‘গুলাব জামুন’-এর সঙ্গে বনশালির সিনেমার শুটিং ডেট মিলে যাচ্ছিল। আর সেই কারণেই স্বামীর সঙ্গে অভিনয় করতেই সঞ্জয় লীলা বনশালিকে ‘না’ করে দেন রাই। প্রসঙ্গত, ‘রাবণ’-এর পর দীর্ঘ ৮ বছর পর অভিষেক বচ্চনের সঙ্গে আবার স্ক্রিন শেয়ার করছেন ঐশ্বর্য রাই বচ্চন। আর সেই কারণেই সঞ্জয় লীলা বনশালির মত পরিচালককে সপাটে না করে দেন ঐশ্বর্য। যদিও, বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনওরকমভাবেই মুখ খোলেননি রাই সুন্দরী।

আরও পড়ুন : মা হচ্ছেন বলেই কি ছাড়ছেন 'অন্দরমহল'? কী বললেন কনীনিকা

এদিকে ঐশ্বর্য যখন ‘গুলাম জামুন’ নিয়ে প্রস্তুতি নিচ্ছেন, সেই সময় ‘মনমর্জিয়া’-র শুটিং করছেন অভিষেক বচ্চন। দীর্ঘ বেশ কয়েক বছর পর আবার অভিষেক বচ্চনকে সিলভার স্ক্রিনে দেখা যাবে। এই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে রয়েছেন বিকি কৌশল এবং তপসি পান্নু।

অভিষেকের কামব্যাক নিয়ে সম্প্রতি অমিতাভ বচ্চনকে প্রশ্ন করা হলে, তিনিও বেশ ঘুরিয়েই উত্তর দেন। বিগ বি বলেন, অভিষেকের ‘মনমর্জিয়া’ নিয়ে তিনি আশাবাদী। কিন্তু, এই সিনেমা অভিষেকের প্রথম ইনিংস না দ্বিতীয় ইনিংস, সে বিষয়ে কিছু জানেন না তিনি।

.