মুম্বইতেও হয়েছে 'ঢাকা অ্যাটাক'-এর শুটিং

১ জুলাই ২০১৬। বাংলাদেশের ঢাকায় অভিজাত রেস্তরাঁ, হোলি আর্টিসানে হঠাত্‍ করেই হামলা করে বন্দুকবাজরা। কিছু বুঝে ওঠার আগেই প্রাণ যায় ২০ জনের। গুলি করে কুপিয়ে খুন করা হয় সাধারণ মানুষদের। বাদ যায়নি বিদেশি নাগরিকরাও।

Updated By: Nov 24, 2016, 04:14 PM IST
মুম্বইতেও হয়েছে 'ঢাকা অ্যাটাক'-এর শুটিং

ওয়েব ডেস্ক : ১ জুলাই ২০১৬। বাংলাদেশের ঢাকায় অভিজাত রেস্তরাঁ, হোলি আর্টিসানে হঠাত্‍ করেই হামলা করে বন্দুকবাজরা। কিছু বুঝে ওঠার আগেই প্রাণ যায় ২০ জনের। গুলি করে কুপিয়ে খুন করা হয় সাধারণ মানুষদের। বাদ যায়নি বিদেশি নাগরিকরাও। গুলশানের রেস্তরাঁয় হামলার ক্ষত এখনও জ্বলজ্বল করেছে দেশবাসীর মনে। এই ভয়বহতা কোনওদিনই ভোলার নয়। মর্মস্পর্শী এই ঘটনা এবার উঠে আসছে সিনেমার পর্দায়। ছবির নাম 'ঢাকা অ্যাটাক'।

২৪ মার্চ ২০১৭-য় মুক্তি পাবে এই ছবি। ঢাকা গুলশান ক্যাফেতে জঙ্গিহানার প্রেক্ষিতে নির্মিত বাংলাদেশি থ্রিলার 'ঢাকা অ্যাটাক'। ছবিটির প্রযোজনা করেছে থ্রি হুইলার্স ফিল্মস অ্যান্ড স্প্ল্যাশ মাল্টিমিডিয়া লিমিটেড। ছবিতে মুখ ভূমিকায় রয়েছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি ও এবিএম সুমন। ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর সেনগুপ্ত। ছবির চিত্রনাট্য লিখেছেন সানি সারওয়ার। মোট তিনটি ভাষায় মুক্তি পাবে এই ছবিটি। বাংলা, মালয় ও ইংরেজী। ঢাকা, চিটগাঁও ও মুম্বইতে হয়েছে ছবির শুটিং।

.