এ কি! শাহিদের ভাই ঈশানকেই বিয়ে করে বসলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী!

এই ছবি ভাইরাল হতেই নানান জল্পনা শুরু হয়েছে। 

Updated By: Jul 28, 2018, 05:29 PM IST
এ কি! শাহিদের ভাই ঈশানকেই বিয়ে করে বসলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী!

নিজস্ব প্রতিবেদন: পরনে লাল বেনারসী, গলায় রজনীগন্ধা ও গোলাপের মালা, মাথায় মুকুট, সিঁথিতে চওড়া সিঁদুরে ঠিক যেন বাঙালি বধূ শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অন্যদিকে, শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের পরনে ক্রিম রঙের পাঞ্জাবি। তিনি যেন বাঙালি বর। সম্প্রতি, জাহ্নবী ও ঈশানের এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। আর এই ছবি ভাইরাল হতেই নানান জল্পনা শুরু হয়েছে। যাঁরা 'ধড়ক' ছবিটি দেখেননি তাঁরা প্রশ্ন তুলতে শুরু করেছেন তবে কি ঈশানকেই বিয়ে করে বসলেন জাহ্নবী?

আরও পড়ুন-'রণবীরকে বিয়ে করতে চাই', কফি উইফ করণে গিয়ে স্পষ্ট বললেন আলিয়া

তবে একটু খোলসা করেই বলা যাক, এই ছবিটি জাহ্নবী ও ঈশানের মুক্তিপ্রাপ্ত  'ধড়ক' ফিল্মের। ছবিতে দেখানো হয় বাড়ি থেকে পালিয়ে কলকাতায় চলে আসে পার্থবী (জাহ্নবী কাপুর) ও মধুকর ( ঈশান খট্টর)। আর কলকাতাতে এসেই বিয়ে করে ফেলে পার্থবী ও মধুকর। আর ছবিতে এই দৃশ্যটা দৃশ্যায়িত করার জন্যই জাহ্নবী ও ঈশানকে বাঙালি বর-কনের বেশে দেখা যায়। আর এই ছবিটি সেই 'ধড়ক' ফিল্মেরই ছবি। 

প্রসঙ্গত, জাহ্নবী-ঈশানের 'ধড়ক' ছবিটি সমালোচকদের বিচারে অনেকক্ষেত্রেই সমালোচিত হয়েছে ঠিকই তবে বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করে ফেলেছে 'ধড়ক'। গত ২০ জুলাই মুক্তি পেয়েছে 'ধড়ক' ফিল্মটি।তারপর থেকে এখনও পর্যন্ত ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। আশা করা হচ্ছে, আগামী সোমবারের মধ্যে ছবিটি ৬০ কোটির গণ্ডি ছাড়াবে। 

আরও পড়ুন-তারকা হওয়ার আগে কী করতেন? দীপিকা-রণবীরদের জীবনের এই সত্যিটা জানেন?

প্রসঙ্গত, জাহ্নবী-ঈশানের 'ধড়ক' ছবিটি ২০১৬য় মুক্তি প্রাপ্ত পরিচালক নাগরাজ মঞ্জুলের মারাঠি ছবি 'সৈরাট'-এর রিমেক। সৈরাট ছবিটি বক্স অফিসে সুপার হিট। আর সৈরাট-এর কেন্দ্রীয় চরিত্রে যাঁরা অভিনয় করেছিলেন সেই আকাশ তোসর ও রিঙ্কু রাজগুরু ছিলেন অভিনয়ের ক্ষেত্রে এক্কেবারেই আনকোরা। তাঁদের অভিনয়ের হাতেখড়ি হয়েছিল পরিচালক নাগরাজ মঞ্জুলের হাতেই । তিনি তাঁদের অভিনয় শিখিয়ে 'সৈরাট'-এ অভিনয় করান, যা বক্স অফিসে দৃষ্টান্ত হয়ে দাঁড়ায়। তবে শুধু হিন্দিতেই নয়, বাংলাতেও 'সৈরাট'-এর রিমেক 'নূরজাহান' বানিয়েছেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন- বিয়ে করছেন 'বাহুবলী' অভিনেত্রী?

 

.