করোনার হানা, সিল করা হল বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্যের আবাসন

গোরেগাঁওয়ের ওই আবাসনে মা এবং ভাইয়ের সঙ্গে থাকেন টেলিভিশনের গোপি বহু 

Edited By: জয়িতা বসু | Updated By: May 7, 2020, 10:30 AM IST
করোনার হানা, সিল করা হল বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্যের আবাসন

নিজস্ব প্রতিবেদন:  ​করোনা সংক্রমণের ভয়ে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। মারণ ভাইরাসের সংক্রমণকে রুখতে একের পর এক পদক্ষেপ নেওয়া হচ্ছে প্রশাসনের তরফে। ফলে করোনা সংক্রমণের ভয়ে গোটা মুম্বই জুড়ে ঘোষণা করা হয়েছে ১৪৪ ধারা। অর্থাত দেশের বাণিজ্যনগরীতে যেহেতু সংক্রমণের হার সবচেয়ে বেশি, সেই কারণে প্রশাসনের নজরদারিও রয়েছে পর্যাপ্ত। এসবের মধ্যে ফের একঝাঁক টেলিভিশন অভিনেতা অভিনেত্রীর আবাসন সিল করে দেওয়া হল। সেই তালিকায় রয়েছে বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্যের নামও।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : পাহাড়ের মাথায় বসে রয়েছেন গণপতি! সলমনের বাগান বাড়ি থেকে ছবি শেয়ার করলেন ইউলিয়া

রিপোর্টে প্রকাশ, গোরেগাঁওয়ের যে আবাসনে থাকেন দেবলিনা, সেখানকারই এক মহিলার শরীরে ধরা পড়েছে কোভিড ১৯-এর সংক্রমণ। শুধু তাই নয়, দেবলিনার ঘরেও রান্না করেন ওই মহিলা। ফলে করোনা পজিটিভ ধরা পড়ার পরই সিল করে দেওয়া হয় দেবলিনাদের গোরেগাঁওয়ের ওই আবাসন। পাশাপাশি ওই মহিলাকে ১৪ দিন কোয়ারেন্টিনেও থাকার নির্দেশ দেওয়া হয়ছে।

দেবলিনার রাধুনির শরীরে কোভিড ১৯-এর সংক্রমণ ধরা পড়ায়, টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীকেও ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে বলে খবর। যদিও দেবলিনা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : 'আমার পৃথিবী', স্বামী-ছেলের সঙ্গে ছবি শেয়ার করতেই কটাক্ষের মুখে শ্রাবন্তী

প্রসঙ্গত এর আগে দক্ষিণ মুম্বইয়ের অন্ধেরির বিলাসবহুল আবাসন ওবেরয় স্প্রিংসে একজনের শরীরে করোনা ধরা পড়ায়, সিল করে দেওয়া হয় ওই আবাসন। জানা যায়, ওই আবাসনে বিকি কৌশল, রাজকুমার রাও, ক্রুষ্ণা অভিষেক, ইমতিয়াজ আলি, আনন্দ এল রাইয়ের মতো একঝাঁক সেলেব রয়েছেন। প্রায় একমাস ধরে ওই আবাসন সিল থাকার পর অবশেষে সম্প্রতি ওই আবাসন থেকে প্রশাসন বিধিনিষেধ তুলে নিয়েছে বলে খবর।

.