Exclusive Dev: নতুন বছরে নতুন চমক! স্বাধীনতা সংগ্রামীর বায়োপিকে দেব

বাঙালি আইকনিক স্বাধীনতা সংগ্রামীর বায়োপিক তৈরি করবেন দেব (Dev)

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 29, 2021, 02:33 PM IST
Exclusive Dev: নতুন বছরে নতুন চমক! স্বাধীনতা সংগ্রামীর বায়োপিকে দেব

নিজস্ব প্রতিবেদন: প্যানিক করার কোনও প্রয়োজন নেই দেবের (Dev) কারণ তাঁর ছবি 'টনিক'(Tonic) রমরমিয়ে ব্যবসা করছে বক্সঅফিসে। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে দেবের। একের পর এক নতুন শো পাচ্ছে টনিক। সমালোচক থেকে শুরু করে দর্শক সকলের মন জয় করছে এই ছবি। ছবির সাফল্য সকলের সঙ্গে ভাগ করে নিতে জি ২৪ ঘণ্টার ফেসবুকে লাইভে হাজির হয়েছিলেন সুপারস্টার। দর্শকদের একের এক প্রশ্নের উত্তর দিলেন দেব। 

লাইভে এক দর্শক দেবের কাছে প্রশ্ন করেন যে কবে মুক্তি পেতে চলেছে দেব রুক্মিনীর (Rukmini Maitra) আগামী ছবি 'কিশমিশ'(Kishmish)। সেই প্রশ্নের উত্তরে দেব বলেন যে, আপাতত পিছিয়ে গেছে কিশমিশের মুক্তি। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল কিশমিশ। কিন্তু এদিনের সাক্ষাৎকারে দেব বলেন,'টনিকের কারণেই পিছিয়ে গেল কিশমিশের রিলিজ। কিশমিশ ৪ ফেব্রুয়ারি রিলিজ করতে গেলে জানুয়ারির প্রথম সপ্তাহ থেকেই ছবির প্রচার শুরু করা দরকার। কিন্তু এখন দর্শক টনিক নিয়ে মজেছে। তাই টনিকের ঘোর এতো তাড়াতাড়ি কেটে যাক, চাই না। তাহলে টনিকের প্রতি অন্যায় করতে হবে। টিমের সঙ্গে বসে কিশমিশের রিলিজ ডেট পরে ঠিক করা যাবে।'

ইতিমধ্যেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে নিজের আগামী ছবির ঘোষণা করেছেন দেব। এছাড়াও পাইপলাইনে রয়েছে আরও ছবি। দেবকে আমরা অনেকধরনের ছবিতে দেখেছি কিন্তু কখনও বায়োপিকে দেখা যায়নি দেবকে। দেব কার বায়োপিকে অভিনয় করতে চান। প্রশ্নের উত্তরে দেব বলেন,'আমার নেতাজির (Netaji) চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।' এরপরই দেব জানান 'আপাতত একটা পরিকল্পনা চলছে। নেতাজি না হলেও একজন আইকনিক স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে আমাকে। আগামী নববর্ষে সেই ছবির পোস্টার লঞ্চ করব। এই বিষয়ে এখন আর কিছু বলতে চাই না।' অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকও দেব। 

আরও পড়ুন: Bachpan Ka Pyaar: হাসপাতালে ভর্তি 'বচপন কা পেয়ার'খ্যাত সহদেব দিরদো, সাহায্যের হাত বাড়ালেন বাদশা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.