Bagha Jatin Teaser: অপ্রতিরোধ্য দেব! ‘ব্যোমকেশ’-এর সাফল্যের মাঝেই প্রকাশ্যে ‘বাঘাযতীন’...

Dev: গত বছর স্বাধীনতা দিবসে নয়া ছবির ঘোষণা করেছিলেন দেব। মঙ্গলবার স্বাধীনতা দিবসে প্রকাশ্যে এল সেই ছবির টিজার। এবার পুজোয় দেশ প্রেম নিয়ে পর্দায় ফিরছেন দেব। যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে ধরা দেবেন সুপারস্টার। তাঁর আগামী ছবি অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’।

Updated By: Aug 16, 2023, 02:43 PM IST
Bagha Jatin Teaser: অপ্রতিরোধ্য দেব! ‘ব্যোমকেশ’-এর সাফল্যের মাঝেই প্রকাশ্যে ‘বাঘাযতীন’...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বাধীনতা দিবসের প্রাক্কালে বড়পর্দায় মুক্তি পায় দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’(Byomkesh O Durgo Rohosyo)। ছবি নিয়ে প্রতিক্রিয়া মিশ্র হলেও বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী ভালোই ব্যবসা করছে সেই ছবি। এক ছবি যখন রমরমিয়ে ব্যবসা করছে, তার মাঝেই পুজোর ছবির টিজার প্রকাশ করলেন দেব। এবার পুজোয় দেশ প্রেম নিয়ে পর্দায় ফিরছেন দেব। এবার যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের (Jatindranath Mukherjee) চরিত্রে ধরা দেবেন দেব(Dev)।তাঁর আগামী ছবি অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’(Bagha Jatin)। স্বাধীনতা দিবসের আগের দিন বাংলা ভাষায় সামনে এসেছে সেই ছবির টিজার। স্বাধীনতা দিবসের দিন হিন্দিতে রিলিজ হয় ছবির টিজার। গত ২ দিনে এই টিজার ইউটিউবে দেখে ফেলেছেন প্রায় ৫ লক্ষের বেশি মানুষ। গত বছর স্বাধীনতা দিবসে(Independence Day) এই ছবির ঘোষণা করেছিলেন দেব।

আরও পড়ুন- Indian 2 | Kamal Hassan: প্রকাশ্যে এল ইন্ডিয়ান ২ এর পোস্টার, দক্ষিণী এই সুপারস্টারকে দেখে কী বলল নেটপাড়া!

তবে এবার পুজো রিলিজে নয়া চমক দিতে চলেছেন দেব। শুধু বাংলায় নয়, দেবের ‘বাঘা যতীন’ রিলিজ করবে প্যান ইন্ডিয়ায়। একই সঙ্গে এই ছবি মুক্তি পাবে বাংলা ও হিন্দিতে। এর আগে চ্যাম্পের হিন্দি ভার্সনও মুক্তি পায় ইউটিউবে। এখনও পর্যন্ত যার ভিউ ৩.৮ মিলিসন। তবে একসঙ্গে দুটি ভাষায় ছবির প্রকাশ এই প্রথম। মঙ্গলবার প্রকাশ্যে এল ‘বাঘাযতীন’-এর টিজার। টিজারের শুরুতেই শুকনো পাতার উপর দিয়ে ছুটে আসতে দেখা গেল যতীন রূপে দেবকে, হাতে বন্দুক। টিজারে দেখা গেল দেবের ধুর্ধর্ষ অ্যাকশন। ছোট ছোট ঝলকে উঠে এল ইংরেজদের বিরুদ্ধে যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের লড়াইয়ের চিত্র।

দেবের বাঘাযতীন-এর অফিসিয়াল পোস্টারে দেখা গিয়েছিল দেবের গাল ভর্তি দাড়ি, খাকি রঙের পোশাক আর তাঁর মাথায় পাগড়ি বাঁধা, বড় বড় চোখে বন্দুক কাঁধে দাঁড়িয়ে নায়ক। এর আগেও এক শিশুকে কাঁধে নিয়ে জঙ্গল থেকে বেরিয়ে আসার ছবি পোস্ট করেছিলেন দেব। বাঘাযতীনের বৃদ্ধ লুকেও ভাইরাল হয়েছিলেন অভিনেতা। ছবির পরিচালক অরুণ রায় রিসার্চ করে তৈরি করেছেন চিত্রনাট্য। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ষষ্ঠতম বর্ষপূর্তিতে এই খবর অনুরাগীদের সামনে এনেছিলেন দেব।

আরও পড়ুন- Salman Khan: জেলে এমন কাজও করতে হয়েছে সলমানকে! কবুল করলেন বলিউড স্টার

এদিন ‘বাঘাযতীন’-এর পোস্টার শেয়ার করে দেব লেখেন, ‘ভারতের স্বাধীনতার ৭৬ তম বছর পূর্তিতে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর নিবেদন— ‘বাঘা যতীন’।বাংলা তথা ভারতের অবিস্মরণীয় স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের স্বাধীন স্বদেশ গড়ার স্বপ্নের অকথিত কাহিনি। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে। এই পুজো ‘বাঘাযতীন’এর সঙ্গে! বন্দে মাতরম্!’ ২০ অক্টোবর মুক্তি বাংলা এবং  হিন্দিতে গোটা দেশ জুড়ে মুক্তি পাচ্ছে ছবিটি। এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

 

এই প্রথম স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করবেন তিনি। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অরুণ রায়। শোনা যাচ্ছে ছবিতে ভিএফএক্সের অনেক কাজ দেখা যাবে। যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের সঙ্গে বাঘের লড়াই তুলে ধরা হবে গ্রাফিক্সের মাধ্যমে। ওড়িশার বারিপদায় এই ছবির শ্যুটিঙে চোখে আঘাত পেয়েছিলেন দেব, ব্যান্ডেজও পড়েছিল চোখে। বোঝাই যাচ্ছে, এই ছবির হাত ধরে অনেকটাই পরিশ্রম করেছেন দেব। এখন অপেক্ষা বড়পর্দায় ছবি মুক্তির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.