প্রকাশ্যে 'কবীর'-এর প্রথম গান 'তেরে দরগা পে'

সিনেমা মুক্তি পেতে এখনও একমাস বাকি। তার আগে প্রকাশ্যে এল দেব-রুক্মিনী জুটির আগামী ছবি 'কবীর'-এর প্রথম গান 'তেরে দরগা পে'। খুব সম্ভবত এই প্রথম বাংলা সিনেমার গানে মিলল কাওয়ালির ছোঁয়া।

Updated By: Mar 11, 2018, 07:13 PM IST
প্রকাশ্যে 'কবীর'-এর প্রথম গান 'তেরে দরগা পে'

নিজস্ব প্রতিবেদন : সিনেমা মুক্তি পেতে এখনও একমাস বাকি। তার আগে প্রকাশ্যে এল দেব-রুক্মিনী জুটির আগামী ছবি 'কবীর'-এর প্রথম গান 'তেরে দরগা পে'। খুব সম্ভবত এই প্রথম বাংলা সিনেমার গানে মিলল কাওয়ালির ছোঁয়া।

'তেরে দরগা পে' গানটির সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত।  গানটি গেয়েছেন অঙ্কিত চট্টোপাধ্যায়। সুফি ঘরানার এই গানটির কথায় হিন্দি ও বাংলা মিশ্রিত রয়েছে। গানটির ভিডিওতে দেখা মিলেছে দেব ও রুক্মিনী উভয়েরই। ভিডিওর শুরুতে একটি দরগায় ধাগা (সুতো) বাঁধতে দেখা গিয়েছে ইয়াসমিন খাতুনকে (রুক্মিনী মিত্র)। অন্যদিকে একটু ইতস্তত ভাবে ঘুরে বেড়াতে ধরা পড়েন কবীর (দেব)।  সঙ্গে গানের ভিডিওতে বেশকিছু সন্ত্রাসবাদীকে হামলার পুরিকল্পনা করতেও দেখা যায়। টিজারে সিনেমায় যে জঙ্গি হামলার দৃশ্য দেখানোর ইঙ্গিত পাওয়া গিয়েছিল। গানটিতেও তেমনই আভাস মিলল। 

গানটির ভিডিওতে দরগার সামনে যে গানের দলটিকে দেখানো হয়েছে তাতে দেখা মিলেছে সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তেরও। পাশাপাশি গানটির ভিডিওতে উঠে এসেছে হাওড়া ব্রিজ থেকে শুরু করে কলকাতার বিভিন্ন অলিগলি।

আরও পড়ুন-শ্রীর মৃত্যুতে এবার বনি কাপুরকেই দুষলেন তাঁর কাকা

আরও পড়ুন- ফের বাবা হলেন সোহম

আরও পড়ুন- কীভাবে হয়েছে দেব-রুক্মিণীর 'কবীর'-এর শ্যুটিং? উঠে এল এই ভিডিওতে

.