প্রধানমন্ত্রীর হলদিয়ার অনুষ্ঠানে যাচ্ছেন না Dev

 তাঁর পক্ষে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান উপস্থিত থাকা সম্ভব হচ্ছে না বলে জানিয়ে দিলেন তৃণমূল সাংসদ, অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 3, 2021, 02:43 PM IST
প্রধানমন্ত্রীর হলদিয়ার অনুষ্ঠানে যাচ্ছেন না Dev

নিজস্ব প্রতিবেদন : হলদিয়ায় প্রধানমন্ত্রীর সঙ্গে একই মঞ্চে থাকবেন দেব এবং শিশির অধিকারী। বুধবার সকালে, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-এর এমন টুইট ঘিরে শোরগোল পড়ে যায়। এবার সেই টুইটের জবাব দিলেন তৃণমূল সাংসদ, অভিনেতা দেব। তাঁর পক্ষে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান উপস্থিত থাকা সম্ভব হচ্ছে না বলে জানিয়ে দিলেন সাংসদ, অভিনেতা।

সৌমিত্র খাঁর টুইটের জবাবে দেব লেখেন, ''আপনার যাত্রা এবং সাফল্য দেখে আমার গর্ব হয়। আমন্ত্রণ পেয়েও আমি ওই অনুষ্ঠানে থাকতে যোগ দিতে পারছি না, তার জন্য আন্তরিকভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমাদের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হওয়া সত্ত্বেও আপনার প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে।'' পুরনো স্মৃতি রোমান্থন করে আরও একটি টুইটে সৌহার্দ্য প্রকাশ করে দেব লেখেন, ''আমাদের রাজনৈতিক মতাদর্শ আলাদা, তবে আমরা আগে একই দলে থাকার সময় যে সুন্দর সময় কাটিয়েছি, তা আমি এখনও লালন করি। আপনার এবং আপনার দলের প্রতি আমার শুভকামনা রইল।'' 

আরও পড়ুন-Farmers' protest: Rihanna, Greta-র টুইটের সমালোচনায় বিদেশমন্ত্রক

প্রসঙ্গত, ৭ ফেব্রুয়ারি দুটি প্রকল্পের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা শিশির অধিকারীর। এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আমন্ত্রণ জানানো হয়েছে। তাঁর পাশে তৃণমূল সাংসদ, অভিনেতা দেবও এবং তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী থাকতে পারেন বলে শোনা যাচ্ছিল। যদি এখন দেব জানিয়েছেন তিনি সেখানে যাচ্ছেন না।

এদিকে আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়েই নির্বাচনী প্রচার চালাবেন বলে জানিয়ে দিয়েছেন দেব। যদিও এই মুহূর্তে তিনি তাঁর অভিনয় কেরিয়ারে আরও বেশি করে মন দিতে চান বলেও স্পষ্ট করেছেন অভিনেতা। তবে বরাবরই সৌহার্দ্যের রাজনীতিতে বিশ্বাসী তিনি। তাই সৌমিত্র খাঁয়ের টুইটে এবারও সেই সৌজন্যের রাজনীতি করতেও ভুললেন না দেব। 

.