Tonic: বড়পর্দায় সাফল্য, ঝুলিতে পুরস্কারের পর দর্শকের ড্রয়িংরুমে দেবের 'টনিক'

টনিক ভাল থাকার কথা বলবে, দুই প্রজন্মের দূরত্ব মিটিয়ে আরও কাছে নিয়ে আসবে এমনটাই মত অভিনেতা দেবের।

Updated By: Mar 19, 2022, 03:54 PM IST
Tonic: বড়পর্দায় সাফল্য, ঝুলিতে পুরস্কারের পর দর্শকের ড্রয়িংরুমে দেবের 'টনিক'
টনিক ছবির দৃশ্যে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: বড়দিনের মরশুমে দর্শকদের বড় উপহার দিয়েছিলেন দেব (Dev) এবং পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। টনিক (Tonic) খাইয়ে মন জিতে নিয়েছিলেন হলমুখী দর্শকদের। দক্ষিণী ছবি ‘পুষ্পা’, হলিউড ছবি ‘স্পাইডারম্যান’, বলিউড ছবি ‘এইট্টিথ্রি’, টক্কর দিতে হয়েছে দেবকে। করোনা পরবর্তী সব রেকর্ড ভেঙে দিয়ে বারবার হাউসফুল হয়েছে এই ছবি। 

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ছবি হয়েছে টনিক, সেরা অভিনেতার শিরোপা ছিনিয়ে নিয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায়। এবার এক্কেবারে দর্শকদের ড্রয়িংরুমে চলে আসছে এই ছবি। ২০ মার্চ রবিবার, দুপুর তিনটে জি বাংলায় হতে চলেছে টনিকের ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার। 

টনিক ভাল থাকার কথা বলবে, দুই প্রজন্মের দূরত্ব মিটিয়ে আরও কাছে নিয়ে আসবে এমনটাই মত অভিনেতা দেবের। পরাণ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর জুটিও জমজমাট। করোনার জেরে প্রায় দেড় বছর ধরে আটকে রয়েছে পরিচালক অভিজিৎ সেনের ছবি মুক্তি পেয়েছিল।

‘টনিক’র অন্যতম ট্যাগলাইন “নো প্যানিক, অনলি টনিক" তাঁর মানে মনে ধরেছে দর্শকদের। দুই প্রজন্মের গল্প বলছে এই ছবি। জটিল পরিস্থিতিতেও ভালোভাবে বাঁচার রাস্তা দেখাবে। ‘টনিক’ প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে।

দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিন জনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ। পরাণ বন্দ্যোপাধ্যায়কে রিভার র‍্যাফ্টিং করতে দেখা যাচ্ছে সিনেমায়, স্টান্টম্যানের সাহায্য ছাড়াই রিভার র‍্যাফ্টিংয়ের সিনের শ্যুটিং সেরেছেন প্রবীণ অভিনেতা। এই ছবির জন্য দর্শকদের ভালবাসাও কুড়িয়েছেন তিনি। 

আরও পড়ুন, The Kashmir Files-Taslima Nasreen: দ্য কাশ্মীর ফাইলস দেখে প্রশ্ন তসলিমার, বাংলাদেশ থেকে বাঙালি হিন্দুদের উৎখাত নিয়ে কেন ছবি তৈরি হয়নি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.