নিজের অজান্তেই ফাঁস হয়ে যাচ্ছে না তো আপনার গোপন তথ্য? প্রশ্ন তুলছে 'পাসওয়ার্ড'

এমনই প্রশ্ন তুলেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের নতুন ছবি 'পাসওয়ার্ড'-এর টিজার।

Updated By: Aug 16, 2019, 01:01 PM IST
নিজের অজান্তেই ফাঁস হয়ে যাচ্ছে না তো আপনার গোপন তথ্য? প্রশ্ন তুলছে 'পাসওয়ার্ড'

নিজস্ব প্রতিবেদন : ''আপনি কখনও সেলফি তোলার সময় আপনার ফ্রন্ট ক্যামেরার দিকে মন দিয়ে তাকিয়েছেন? ATM মেশিনে লাগানো ফেস ক্যামেরার ঠিক কী কাজ তা কখনও ভেবেছেন? ইমেল না আধার, হোয়াটসঅ্যাপ না টুইটার, ফেসবুক না ফেসঅ্যাপ কোনটা আপনার নতুন আইডেন্টিটি? হ্যাজট্যাগ শব্দটা তো শুনেছেন, তবে কখনও গভীরে ভেবেছেন সেটা কী?'' এমনই প্রশ্ন তুলেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের নতুন ছবি 'পাসওয়ার্ড'-এর টিজার।

এই যুগে দাঁড়িয়ে আমরা প্রায় কমবেশি সকলেই ইন্টারনেটে বুঁদ হয়ে থাকি। তবে কখনওই ভেবে দেখি না এসবের মধ্যে দিয়ে আমদের নিজের অজান্তেই অনেক গোপন তথ্যই নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে। ডার্ক ওয়েব মানুষের অন্ধকার ভবিষ্য়তের মতোই একটা বিষয়। সেই অনলাইন ফ্রড বা ডার্ক ওয়েবের মতো বিষয় নিয়েই আসছে দেবের নতুন ছবি 'পাসওয়ার্ড'। ১৫ অগস্ট বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ছবির টিজার। যেখানে দেখা গেছে দেব, রুক্মিনী মৈত্র, পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো এক ঝাঁক তারকাকে।

আরও পড়ুন-অনুষ্কার সঙ্গে প্রেম? অবশেষে মুখ খুললেন প্রভাস

টিজারে দেবকে বলতে দেখা গেল ''এবার যুদ্ধ হলে, সেটা হবে কম্পিউটারের দুটো স্ক্রিনের মধ্যে'', যেকথা শুনলে হয়ত অনেকেই চমকে যাবেন। তবে ঠিক এভাবেই ডার্ক ওয়েবের এমনই অন্ধকার দিকের সঙ্গে পরিচয় করাতে চলেছে নতুন ছবি পাসওয়ার্ড'। 

পুজোয় মুক্তি পাচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের এই নতুন ছবি। বরবরাই নিজের প্রযোজনা সংস্থার ছবির জন্য একটু অন্য রকম বিষয়বস্তুই বেছে নিচ্ছেন দেব। 'পাসওয়ার্ড' ছবিটিও অন্য স্বাদের একটি ছবি হতে চলেছে বলে মনে করছেন সিনেমাপ্রেমীরা।

আরও পড়ুন-দিদি ঋত্বিকা সিং ভবনানীর সঙ্গে ছেলেবেলার বিশেষ ছবি শেয়ার করলেন রণবীর

.