Cancer-এ আক্রান্ত হয়েও, মায়ের আবদারে নাচলেন ঐন্দ্রিলা, মন জয় অনুরাগীদের

জিয়নকাঠি অভিনেতা ঐন্দ্রিলা শর্মা দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত। 

Updated By: Nov 8, 2021, 07:38 PM IST
Cancer-এ আক্রান্ত  হয়েও, মায়ের আবদারে নাচলেন ঐন্দ্রিলা, মন জয় অনুরাগীদের

 

নিজস্ব প্রতিবেদন: জিয়নকাঠি অভিনেতা ঐন্দ্রিলা শর্মা দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত। যে খবর প্রকাশ্যে আসতেই মন ভেঙে যায় অভিনেত্রীর অনুরাগীদের। বিষয়টি নিয়ে প্রথমে কানাঘুষো শুরু হলেও পরে অভিনেত্রী ভিডিয়ো শেয়ার করে নিজের অসুস্থতার কথা জানান। শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ ক্যানসার। তার সঙ্গেই লড়াই জারি ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। কেমোথেরাপি চলছে। আর সেকারণেই এক ঢাল চুল কাটতে হয়েছিল  তাঁকে। ৬ বছর আগে শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। তবে ধীরে ধীরে সুস্থও হয়ে ওঠেন তিনি। তবে ফের একবার অভিনেত্রীর শরীরে ফিরেছে মারণ রোগ। এবার ফুসফুস। তবে লড়াই ছাড়তে নারাজ ঐন্দ্রিলা। তাঁর সঙ্গে রয়েছে অসংখ্য অনুরাগীর ভালোবাসা ও আশীর্বাদ। আর তা নিয়েই লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা।

সম্প্রতি অস্ত্রোপচারে আধখানা ফুসফুস বাদ গিয়েছে তাঁর। এখনও কেমো থেরাপি চলছে। এরই মধ্যে তাঁর মায়ের অনুরোধে নাচলেন Aindrila Sharma, স্বাভাবিক জীবনের ছন্দে দেখা যায় অভিনেতাকে। 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা। COLORS বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় সফর শুরু করেন। STAR জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। SUN বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়।  বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। এরই মাঝে তাঁর নাচ প্রচুর মানুষকে বেঁচে থাকার রসদ আনে। 

 

মায়ের আবদারেই ঐন্দ্রিলার (Aindrila Sharma) এই নাচ। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে অভিনেত্রী জানান ছোটবেলা থেকেই নাচ তাঁর ভীষণ প্রিয়। এর জন্য বকাও খেয়েছেন। অভিনয় জগতে আসার পরও কয়েকবার নাচার সুযোগ পেয়েছেন। কিন্তু ক্যানসারের অস্ত্রোপচারের পর যখন জ্ঞান ফেরে, ভেবেছিলেন আর কোনওদিন নাচতে পারবেন না। কিন্তু অস্ত্রোপচারের পাঁচ মাস পর মায়ের আবদারে নাচলেন ঐন্দ্রিলা।  “যদিও পায়ে গ্রিপ কম ,তাই ভাল খারাপ কী হয়েছে জানি না, তবে মনটা খুব ভাল লাগছে। মনে হল যেন আবার পুরনো আমিকে খুঁজে পেলাম”, লেখেন অভিনেত্রী। 

.