দিল্লি আদলতে ক্লিনচিট পেল পিকে

বিতর্কের মাঝে কিছুটা স্বস্তি পিকের। বুধবার সব অভিযোগ খারিজ করে দিল্লি হাইকোর্ট জানিয়ে দিয়েছে পিকের মধ্যে আপত্তিজনক কিছুই নেই। প্রধান বিচারপতি জি রোহিনি ও বিচারপতু আর এস এনডলোর ডিভিশন বেঞ্চ জানিয়ে দিয়েছে হিন্দু দেবদেবী, হিন্দু বিশ্বাস বা ধর্মকে আঘাত করা হয়নি ছবিতে। এই ধরণের অভিযোগের কোনও ভিত্তি নেই।

Updated By: Jan 7, 2015, 08:33 PM IST
দিল্লি আদলতে ক্লিনচিট পেল পিকে

ওয়েব ডেস্ক: বিতর্কের মাঝে কিছুটা স্বস্তি পিকের। বুধবার সব অভিযোগ খারিজ করে দিল্লি হাইকোর্ট জানিয়ে দিয়েছে পিকের মধ্যে আপত্তিজনক কিছুই নেই। প্রধান বিচারপতি জি রোহিনি ও বিচারপতু আর এস এনডলোর ডিভিশন বেঞ্চ জানিয়ে দিয়েছে হিন্দু দেবদেবী, হিন্দু বিশ্বাস বা ধর্মকে আঘাত করা হয়নি ছবিতে। এই ধরণের অভিযোগের কোনও ভিত্তি নেই।

ডিভিশন বেঞ্চ বলে, পিকেতে ভুল কী রয়েছে? আমরা আপত্তিজনক কিছুই পাইনি। অভিযোগের কোনও ভিত্তি নেই। অভিযোগে বলা হয়েছিল হিন্দু দেবতা শিবকে ছবিতে অপত্তিজনকভাবে উপস্থাপনা করা হয়েছে। কেন্দ্রের পক্ষের আইনজীবী সঞ্জয় জৈন বলেন এই ধরণের অভিযোগ আগে সুপ্রিম কোর্টে এসেছে। কিন্তু তা খারিজ করা হয়েছে।

ছবির প্রথম পোস্টার মুক্তির পর থেকেই বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েছে পিকে। তবে তাতেও কোনওভাবেই রোখা যায়নি সাফল্যের গতি। ৩০০ কোটির নতুন শিবির গড়ে পিকে এখন নিজেই নিজের রেকর্ড ভাঙার পথে।

 

.