Deepika Padukone: আন্তর্জাতিক মঞ্চে ফের শাড়িতে দীপিকা, সঞ্চালকের ভূমিকায় নজর কাড়লেন নায়িকা

BAFTAs 2024 | Deepika Padukone: ৮ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হল ৭৭ তম বাফতা ফিল্ম অ্যাওয়ার্ড ২০২৪। সঞ্চালকের ভূমিকায় দেখা যায় দীপিকা পাডুকোনকে। অভিনেত্রী এই বিশেষ দিন উপলক্ষে পরেছিলেন শাড়ি। শিমারি গোল্ডেন শাড়িতে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Updated By: Feb 19, 2024, 11:04 AM IST
Deepika Padukone: আন্তর্জাতিক মঞ্চে ফের শাড়িতে দীপিকা, সঞ্চালকের ভূমিকায় নজর কাড়লেন নায়িকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৮ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হল ৭৭ তম বাফতা ফিল্ম অ্যাওয়ার্ড ২০২৪ (BAFTA Film Awards)। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। অভিনেত্রী দ্য জোন অফ ইন্টারেস্টের অভিনেতা জোনাথন গ্লেরাজাকে ইংরেজি নয় অন্য ভাষায় সেরা চলচ্চিত্রের জন্য পুরস্কার প্রদান করেন।

দীপিকা এই বিশেষ দিন উপলক্ষে পরেছিলেন শাড়ি। শিমারি গোল্ডেন শাড়িতে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। শাড়ির সঙ্গে ম্যাচিং করে পরে ছিলেনস্ট্র্যাপি স্লিভলেস ব্লাউজ। মেসি বান এবং কানের দুল পরে এক অন্য মাত্রার লুক তৈরি করেছেন।  

আরও পড়ুন:Kanchan-Sreemoyee wedding: ফাল্গুনে বিকশিত কাঞ্চনের বিয়ের ফুল...

এবারের বাফটা অ্যাওয়ার্ডে দ্য জোন অফ ইন্টারেস্টের সঞ্চালনা করতে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। দর্শকদের করতালির মধ্যে অভিনেত্রী মঞ্চে উঠে পুরস্কার ঘোষণা করেন। ভারতে, পুরস্কারগুলি লাইন্সগেট প্লে-তে সরাসরি সম্প্রচার করা হয়। লন্ডন রয়্যাল ফেস্টিভাল হলে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। দীপিকার পাশাপাশি সঞ্চালনা করতে দেখা গিয়েছে ডেভিড বেকহ্যাম, ডুয়া লিপা, কেট ব্ল্যানচেট, অ্যাডজোয়া আন্দোহ, হিউ গ্রান্ট এবং লিলি কলিন্সকে।

কিছুদিন আগেই দীপিকা বাফটা পুরস্কারের সঞ্চালক হিসাবে নির্বাচিত হওয়ার খবর নিজেই জানান। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, 'কৃতজ্ঞ'। গত বছরও অভিনেত্রীকে অস্কারের মঞ্চে দেখা যায় সঞ্চালনকের ভূমিকায়। সেই অনুষ্ঠানে তিনি ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন।

আরও পড়ুন:Mimi Chakraborty: সর্বাধিক যক্ষ্মা রোগী দত্তক নিয়ে চমকে দিলেন 'সাংসদ' মিমি...

প্রিন্স উইলিয়াম, রবার্ট ডাউনি জুনিয়র, অ্যান্ড্রু স্কট, এমা স্টোন এবং ফ্লোরেন্স পুগ-এর মত তারকারা এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। 'ওপেনহেইমার' সেরা ছবি, পরিচালক এবং অভিনেতা সহ সাতটি পুরস্কার জিতেছে। 'পুওর থিংস' পাঁচটি পুরস্কার জিতেছে এবং 'দ্য জোন অফ ইন্টারেস্ট' তিনটি জিতেছে। ক্রিস্টোফার নোলান 'ওপেনহেইমারে'র জন্য তাঁর প্রথম সেরা পরিচালক বাফতা পুরস্কার জিতেছেন, এবং সিলিয়ান মারফি সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন।

এমা স্টোন 'পুওর থিংস'-এ বেলা ব্যাক্সটার চরিত্রে অভিনয় করার জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হন।  

দীপিকা পাডুকোনকে আগামী ছবিতে 'সিংঘম এগেন' ছবিতে দেখা যাবে রণবীর সিং, অজয় দেবগনের সঙ্গে। অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল 'ফাইটার' ছবিতে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে তিনি প্রথমবার হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.