দীপিকার বিয়ের কথা শুনে তাঁর প্রাক্তন প্রেমিক কি করলেন জানেন?

কোনও মন্তব্য করেননি নিহার 

Updated By: Nov 2, 2018, 01:07 PM IST
দীপিকার বিয়ের কথা শুনে তাঁর প্রাক্তন প্রেমিক কি করলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : বলিউডে যেন বিয়ের মরশুম শুরু হয়েছে। বছরের শুরু সোনাম কাপুর-আনন্দ আহুজা, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদির এবার দীপিকা পাডুকন এবং রণবীর সিং-এর বিয়ে জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। রণবীর-দীপিকার বিয়ের পর পরই আবার সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। সবকিছু মিলিয়ে বি টাউনে সেলিব্রিটিদের যেন হাতে আর সময় নেই। শুটিংয়ের মাঝেই করতে হচ্ছে বিয়ের তোড়জোড়। দীপিকা পাডুকনের বিয়ের দিন, তারিখ স্থির হওয়ার পর এবার মাঠে নেমে পড়লেন তাঁর প্রাক্তন প্রেমিক নিহার পান্ডিয়াও। অবাক লাগছে শুনতে? 

আরও পড়ুন : শুধু প্রিয়াঙ্কা নন, জুহি, করণ জহরের সঙ্গেও নাকি সম্পর্কে জড়ান শাহরুখ?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 

তাহলে ঘটনাটা খুলেই বলা যাক। রণবীর-দীপিকার বিয়ের পর এবার নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের 'ডিম্পল গার্ল'-এর প্রাক্তন বন্ধু নিহার পান্ডিয়া। তাও আবার কার সঙ্গে জানেন? নিহার সাতপাকে বাঁধা পড়ছেন দীপিকার 'পদ্মাবত'-এর অন্যতম গায়িকা নীতি মোহনের সঙ্গে। ২০১৯-এই নাকি নীতির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে পড়বেন নিহার।
'যব তক হ্যায় যান', 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার', 'পদ্মাবত' সহ একাধিক জনপ্রিয় সিনেমায় গান গেয়েছেন নীতি মোহন। তাঁর সুরের জাদুতে মাত বলিউড। আর এবার সেই নীতি মোহনের সঙ্গেই জীবন কাটানোর অঙ্গীকার করতে যাচ্ছেন দীপিকার প্রাক্তন প্রেমিক।

আরও পড়ুন : সলমনের হাতে মারধর থেকে অমিতাভের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, বিতর্ক পিছু ছাড়ে না ঐশ্বর্যের
শোনা যাচ্ছে, কঙ্গনা রানাউতের 'মনিকর্নিকা' দিয়েই নাকি বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে যাচ্ছে নিহার পান্ডিয়া। সম্ভাবনাময় এই  অভিনেতাকে নিয়ে এখন আশায় দিন গুনছে বলিউড।
সূত্রের খবর, গত ৪ বছর ধরে নাকি নিহার পান্ডিয়ার সঙ্গে ডেট করছেন নীতি মোহন। আর এবার তাঁরা বিয়ের মত সিদ্ধান্ত নিতে চলেছেন। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসেই নাকি নিহারের সঙ্গে সাতপাক ঘোরার সিদ্ধান্ত নিয়েছেন নীতি। তবে পরিবার এবং আত্মীয়দের নিয়েই বিয়ে সারবেন নীতি, নিহার। মেহেন্দি, সঙ্গীত সবকিছুই হবে একেবারে ঘরোয়াভাবে। ক্যামেরার ফ্ল্যাশের বাইরে গিয়েই নিহারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চান নীতি। প্রসঙ্গত ২০১৯ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে কঙ্গনা রানাউতের 'মনিকর্নিকা'। ওই সিনেমা মুক্তির পরই বিয়ের তোড়জোড় শুরু করবেন নীতি, নিহার।

.