Deepika Padukone: অস্কারের পর এবার বাফটার মঞ্চে দীপিকা...

Deepika Padukone at BAFTA: সময়টা ভালো যাচ্ছে দীপিকার। গত বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন তিনি। নতুন বছরের শুরুতে হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ দিয়ে দারুণ শুরু করেছেন এই বছরের জার্নিটা। এছাড়াও বেশ কয়েকটি আন্তর্জাতিক মঞ্চে দেখা যায় দীপিকাকে। সেখানে রয়েছে ফুটবল বিশ্বকাপ ও অস্কারের মঞ্চও। এবার বাফটাতেও দেখা যাবে তাঁকে। 

Updated By: Feb 13, 2024, 05:35 PM IST
Deepika Padukone: অস্কারের পর এবার বাফটার মঞ্চে দীপিকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের অন্যতম আন্তর্জাতিক মুখ দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। ২০২২ সালে ফুটবল বিশ্বকাপের মঞ্চে তিনি গিয়েছিলেন অতিথি হিসাবে। এরপরেই গতবছর তাঁকে দেখা যায় অস্কারের মঞ্চে। এবার বাফটার মঞ্চেও দেখা যাবে তাঁকে। এই অ্যাওয়ার্ডের দিকে তাকিয়ে থাকে সারা বিশ্ব। এবার সেখানেই বিশ্বের তাবড় তাবড় তারকাদের সঙ্গে মঞ্চ ভাগ করেন দীপিকা। 

আরও পড়ুন- Group Theatre Controversy: বিপন্ন গ্রুপ থিয়েটার? 'কেন্দ্রের গুণকীর্তন' না করলে বন্ধ কেন্দ্রীয় অনুদান!

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, ডেভিড বেকহ্যাম, কেট ব্ল্যানচেট এবং দুয়া লিপার মতো বিশ্ব তারকাদের সঙ্গে বাফটা অ্যাওয়ার্ডের মঞ্চে দেখা যাবে দীপিকাকে। সামাজিক মাধ্যমে সংবাদটি শেয়ার করেছেন দীপিকা নিজেও। দীপিকা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বাফটার বিষয়টি নিশ্চিত করে লিখেছেন, ‘কৃতজ্ঞতা। অ্যাওয়ার্ড প্রেজেন্টার হিসাবে ডাক পেয়েছেন দীপিকা।

ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, ‘দ্য রাইজিং স্টার অ্যাওয়ার্ড’ উপস্থাপন করবেন এমা ম্যাকে এবং জ্যাক ও’কনেল। ফোবি ডাইনেভর, আয়ো এদেবিরি, জ্যাকব এলর্ডি, মিয়া ম্যাককেনা-ব্রুস এবং সোফি ওয়াইল্ড এই পুরস্কারের জন্য এই বছরের প্রতিযোগী। পুরস্কার উপস্থাপনকারী অন্যরা হলেন ‘ব্রিজারটন’-এর অ্যাডজোয়া আন্দোহ, ‘এমিলি ইন প্যারিস’ থেকে হিউ গ্রান্ট এবং লিলি কলিন, ‘দ্য ক্রাউন’-এর এমা করিন এবং গিলিয়ান অ্যান্ডারসন, ‘ব্ল্যাক মিরর’ থেকে হিমেশ প্যাটেল এবং ইদ্রিস এলবা। 

অনুষ্ঠানে একটি বিশেষ কভার গান পরিবেশন করবেন হান্না ওয়াডিংহাম। সোফি এলিস ‘বেক্সটার মার্ডার অন দ্য ডান্সফ্লোর’ গানটি গাইবেন, যা মুক্তির দুই দশক পরে সম্প্রতি সল্টবার্নের কারণে জনপ্রিয়তা ফিরে পেয়েছে। ব্যারি কেওগান, ব্র্যাডলি কুপার, কেরি মুলিগান, সিলিয়ান মারফি, গ্রেটা গারউইগ, ক্রিস্টোফার নোলান, সেলিন সং এবং ইয়রগোস ল্যান্থিমোসের মতো তারকারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। ১৯ ফেব্রুয়ারি লন্ডনের রয়্যাল ফেস্টিভাল হলে বাফটা ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন- Aditya Narayan: 'এত অহংকার কীসের?' ফ্যানকে মাইক দিয়ে মার, তুমুল বিতর্কে আদিত্য!

প্রসঙ্গত, সময়টা ভালো যাচ্ছে দীপিকার। গত বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন তিনি। শাহরুখের সঙ্গে তাঁর দুই ছবিই ছাড়িয়েছে ১০০০ কোটির গন্ডি। নতুন বছরের শুরুতে হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ দিয়ে দারুণ শুরু করেছেন এই বছরের জার্নিটা। নানা সমালোচনার মুখে পড়লেও এই ছবি ব্যবসা করেছে তুমুল। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.