Deepika Padukone: দীপিকার বাবা-মা আসলে ভাই-বোন!

Deepika Padukone: বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল শোরগোল। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ও তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোন নাকি আসলে ভাই বোন। সম্প্রতি এক সাক্ষাৎকারে উঠে আসে সেই ঘটনা। 

Updated By: Apr 5, 2023, 09:05 PM IST
Deepika Padukone: দীপিকার বাবা-মা আসলে ভাই-বোন!

Deepika Padukone, Prakash Padukone, Bollywood, Ranveer Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন দীপিকা পাড়ুকোন। সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক মঞ্চে তিনিই হয়ে উঠেছেন ভারতের মুখ। কখনও কাতার বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করেন তো কখনও অস্কারের মঞ্চে ভারতীয় ছবির জয়গান করতে শোনা যায় দীপিকাকে। অভিনয় থেকে শুরু করে ইমেজ, ধারে ভারে সবেতেই অন্যান্য নায়িকা বেশ অনেকটাই এগিয়ে দীপিকা। তবে সম্প্রতি তাঁর পরিবার সম্পর্কে একটি ঘটনা শোরগোল ফেলেছিল নেটপাড়ায়। দীপিকার বাবা কিংবদন্তি ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনের জীবনের এক কাহিনী উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে তাঁর একটি সাক্ষাৎকার।

আরও পড়ুন- Tollywood: 'আমায় কুপ্রস্তাবও দিয়েছেন ইন্ডাস্ট্রির কিছুজন'

দীপিকার বাবা প্রকাশ পাডুকোন এবং তাঁর মা উজ্জ্বলা পাডুকোন। প্রকাশ পাড়ুকোন সম্প্রতি তার একটি সাক্ষাৎকারে বলেছেন, “আমার মনে আছে আমি একবার জাতীয় চ্যাম্পিয়নশিপে হেরে যাই। বিশ্বের এক নম্বর হওয়া সত্ত্বেও, দীর্ঘ ৯ বছর পর সেবার প্রথমবারের জন্য জাতীয় চ্যাম্পিয়নশিপ হেরেছিলাম। আমি খুব হতাশ হয়ে পড়ি। তারপরে বুঝতে পারি যে খেলাধুলায় হার-জিত দুটোই আছে। জিতলে বেশি উত্তেজিত হওয়ার কিছু নেই আবার হারলে বেশি হতাশ হওয়ারও প্রয়োজন নেই।”ব্যাডমিন্টন কিংবদন্তি আরও বলেন, এরপরই তিনি তাঁর তুতোবোন উজ্বলাকে বিয়ে করে কোপেনহেগেনে চলে গিয়েছিলেন। তারপর তিনি ১৯৮৬ সাল সেখানেই চাকরি পেয়েছিলেন।তারপর সেখানেই ১৯৮৯ সালে দীপিকার জন্ম হয়। এরপর তিনি অবসর নেন।

প্রকাশ পাড়ুকোনের এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় বিস্ময় প্রকাশ করেন একদল আবার একদল শুরু করেন ট্রোল। কেউ লেখেন, দীপিকার বাবা-মা নাকি ভাই-বোন! কেউ আবার লিখেছেন শেষ পর্যন্ত কিনা বোনকে বিয়ে করেছিলেন প্রকাশ পাডুকোন? এই নিয়েই শুরু হয় তর্ক বিতর্ক। এমনকী এই ট্রোলিংয়ে জড়িয়ে পড়ে দীপিকার নামও। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও শুরু হয় প্রশ্ন।

আরও পড়ুন-Malaika Arora-Arjun Kapoor Wedding: ফের বিয়ের পিঁড়িতে ৫০ ছুঁই-ছুঁই মালাইকা, অর্জুনের সঙ্গে কবে মালাবদল?

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় প্রকাশ পাড়ুকোন, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। সেই অনুষ্ঠানে রণবীর দীপিকার হাত ধরতে চাইলে তিনি সরিয়ে নেন। সেখান থেকেই শুরু হয় নয়া জল্পনা। তাহলে কী দীপিকা ও রণবীরের সম্পর্কে ফাটল ধরেছে। যদিও এরপরেই দীপিকা সেই জল্পনায় জল ঢেলে জানান যে তাঁরা একসঙ্গে ভালোই আছেন। তবে তাঁদের সম্পর্কেও একটা সময় এসেছিল যখন তাঁরা একে অপরের থেকে আলাদা হওয়ার কথা ভেবেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.