Deepika Padukone:শুটিং সেটে অসুস্থ দীপিকা? কী জানাল নায়িকার টিম?

প্রভাসের সঙ্গে পরবর্তী ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। তাঁদের আগামী ছবির নাম 'প্রজেক্ট কে'। আপাতত সেই ছবির শুটিং চলছে হায়দ্রাবাদে।

Updated By: Jun 15, 2022, 03:12 PM IST
Deepika Padukone:শুটিং সেটে অসুস্থ দীপিকা? কী জানাল নায়িকার টিম?

নিজস্ব প্রতিবেদন: হায়দ্রাবাদে শুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। অসুস্থতার কথা জানাতেই নায়িকাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে। সূত্রের খবর,আগামী ছবি প্রজেক্ট কে-র শুটিংয়ের মাঝেই শরীর খারাপ লাগে দীপিকার। সময় নষ্ট না করেই নির্মাতা তাঁকে নিয়ে যান নিকটবর্তী হাসপাতালে। চিকিৎসক পরীক্ষা করেন অভিনেত্রীকে। 

প্রভাসের সঙ্গে পরবর্তী ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। তাঁদের আগামী ছবির নাম 'প্রজেক্ট কে'। আপাতত সেই ছবির শুটিং চলছে হায়দ্রাবাদে। সেখানেই শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। দীপিকাকে আনচান করতে দেখেই অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যান নির্মাতারা। সেটে আচমকাই হার্টবিট বেড়ে যায় দীপিকার। তার জেরেই অস্থির হয়ে পড়েন নায়িকা। 

হাসপাতালে চিকিৎসক পরীক্ষা করেন। তবে হাসপাতালে ভর্তি হতে হয়নি নায়িকাকে। কিছুসময় বাদে আবার সেটে ফেরেন তিনি। যদিও দীপিকার টিমের তরফ থেকে তাঁর শরীর খারাপ সংক্রান্ত কোনও ঘোষণা করা হয়নি। এই প্রথম পর্দায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দীপিকা। এছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চন ও দিশা পাটানিকে। 

আরও পড়ুন: Sushant Singh Rajput- Rhea Chakraborty: 'তোমাকে প্রতিদিন মিস করি', সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ব্যক্তিগত ছবি পোস্ট রিয়ার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.