Deepika Padukone: হঠাৎ অস্বস্তি বোধ করায় দ্রুত হাসপাতালে ভর্তি করা হল দীপিকাকে...

Deepika Padukone: 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' খ্যাত অভিনেত্রীর যে হেলথ রিপোর্ট ওই হাসপাতালের পোর্টালে আপলোড করা হয়েছে, তাতে আপাতত দীপিকা পাদুকোন 'ট্যাক্সিং সিচুয়েশনে'র মুখোমুখি হচ্ছেন বলে জানানো হয়েছে। 

Updated By: Sep 27, 2022, 08:17 PM IST
Deepika Padukone: হঠাৎ অস্বস্তি বোধ করায় দ্রুত হাসপাতালে ভর্তি করা হল দীপিকাকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিংয়ে ব্যস্ত আছেন ব্যস্ত নায়িকা দীপিকা পাদুকোন। পরের পর শিডিউল। আর তার মধ্যেই অসুস্থ বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি হতে হল। নায়িকাকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হসপিটালে ভর্তি করা হয়েছে। গতকাল, সোমবার রাতের দিকে দীপিকাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর নানা রকম শারীরিক পরীক্ষাও করা হয়। চিকিৎসকদের যে দলটি তাঁকে দেখছে, তাঁরা জানিয়েছেন, নায়িকার ঠিক কী হয়েছে এ বিষয়ে পরে তাঁরা বিশদে জানাবেন। তবে আপাতত এটুকু জানা গিয়েছে, হঠাৎই একটা অস্বস্তি বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' খ্যাত অভিনেত্রীর যে হেলথ রিপোর্ট ওই হাসপাতালের পোর্টালে আপলোড করা হয়েছে, তাতে আপাতত দীপিকা পাদুকোন 'ট্যাক্সিং সিচুয়েশনে'র মুখোমুখি হচ্ছেন বলে জানানো হয়েছে। যদি হাসপাতালে ভর্তির পরে নায়িকা জানিয়েছেন যে, তিনি একটু সুস্থ বোধ করছেন। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে তেমন পরিষ্কার কিছু জানা যায়নি। তবে, সংশ্লিষ্ট মহল বলছে, কয়েক মাস আগে তিনি যখন হায়দরাবাদে শ্যুটিং করছিলেন তখন তিনি একবার বেশি হৃদগতির সমস্যার মুখোমুখি হয়েছিলেন।

আরও পড়ুন: Asha Parekh-Dada Saheb Phalke Award: অতীত হয় না আশা! ৬০-৭০এর 'হিট গার্ল' ফিরলেন এদিনের দাদা সাহেব ফালকে সম্মানে

দীপিকার হাতে এখন প্রচুর কাজ। পরপর কয়েকটি প্রজেক্ট রয়েছে তাঁর। রয়েছে 'পাঠান', 'ফাইটার', 'প্রজেক্ট কে', 'দ্য ইন্টার্নের' হিন্দি ভার্সন। এর মধ্যে 'পাঠান'-য়ে তিনি শাহরুখ খানের সঙ্গে কাজ করছেন, 'প্রজেক্ট কে'-তে প্রভাসের সঙ্গে, 'ফাইটারে'  কাজ করবেন হৃতিক রোশনের সঙ্গে। 

আপাতত 'পিকু' ও 'পদ্মাবত'-এর নায়িকার অসুস্থতার জন্য উদ্বিগ্ন সংশ্লিষ্ট মহল। সকলেই আগ্রহের সঙ্গে তাঁর আরোগ্য সংবাদ জানার জন্য অপেক্ষা করছেন।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.