৬ মাস অন্তর নিজেকে পালটে ফেলেন রণবীর, তাই সম্পর্ক টিকে রয়েছে দীপিকার!

রণবীর কাপুরের প্রসঙ্গও উঠে আসে 

Updated By: Oct 14, 2019, 02:25 PM IST
৬ মাস অন্তর নিজেকে পালটে ফেলেন রণবীর, তাই সম্পর্ক টিকে রয়েছে দীপিকার!

নিজস্ব প্রতিবেদন : একজন তাঁর প্রাক্তন প্রেমিক, অন্যজন তাঁর স্বামী। দু'জনেই রণবীর। কিন্তু রণবীর কাপুর এবং রণবীর সিং-এর অভিনয়ের পার্থক্য বোঝাতে গিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন দীপিকা পাডুকন।

আরও পড়ুন :  বিগ বসের ঘরে কোয়েনা মিত্র, ভাইরাল বাঙালি অভিনেত্রীর নাচ
তিনি বলেন, রণবীর কাপুর একজন এমন মানুষ, যিনি তাঁর অভিনয়ের জন্য বেশি পরিশ্রম করেন না। শ্যুটিংয়ের জন্য সেটে হাজির হওয়ার আগে কোনও প্রস্তুতি নিয়ে যান না রণবীর কাপুর। শ্যুটিংয়ের সময় ৫০ শতাংশ প্রস্তুতি নিয়ে অভিনয় করেন রণবীর কাপুর। বাকি ৫০ শতাংশের কোনও প্রস্তুতি তাঁর মধ্যে থাকে না। রণবীর কাপুরের সঙ্গে এক্ষেত্রে তিনি নিজেরও তুলনা করে ফেলেন। দীপিকা বলেন, শ্যুটিংয়ের সময় সেই নির্দিষ্ট চরিত্রের জন্য তিনিও খুব বেশি প্রস্তুতি নিয়ে ফ্লোরে হাজির হন না।

আরও পড়ুন : বন্ধুর সঙ্গে দুবাইতে, ভাইরাল জনপ্রিয় অভিনেত্রীর বিকিনি ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে রণবীর সিংয়ের সম্পর্কে বলতে গিয়ে দীপিকা জানান, রণবীর সিং যখন কোনও চরিত্রের মধ্যে থাকেন, তখন সেভাবেই তিনি সেটে গিয়ে সবার সঙ্গে কথা বলতে শুরু করেন। ব্যবহারও করেন সেভাবে। উদাহরণ হিসেবে তিনি 'পদ্মাবত'-এর আলাউদ্দিন খলজির চরিত্রের কথা তুলে ধরেন।

আরও পড়ুন : নিজের হাতে তৈরি করলেন নাড়ু, প্রদীপ জ্বালিয়ে লক্ষ্মী পুজো করলেন অঙ্কিতা

পাশাপাশি তিনি আরও বলেন, চরিত্রের প্রয়োজনে প্রত্য়েক ৬ মাস অন্তর রণবীর সিং নিজেকে পরিবর্তন করে ফেলেন। সেই কারণেই তাঁর সঙ্গে এতদিন ধরে রণবীরের সম্পর্কে টিকে রয়েছে। দীপিকার ওই মন্তব্য সেখানে হাজির প্রত্যেকে হেসে ফেলেন।

.