দাঁতের ব্যথায় কাতরাচ্ছেন রণবীর, দেখতে এলেন না দীপিকা!

গত ৪ বছরেরও বেশি সময় ধরে বলিউডের সবথেকে বড় ওপেন সিক্রেট রণবীর সিং-দীপিকা পাডুকোন প্রেমকাহিনী। বলিউডের আনাচে কানাচে কান পাতলেই শোনা যেত তাঁদের কথা। শুধু কান পাতলেই নয়, চোখ পাতলেও তাঁদের ঘণিষ্ঠতা দেখা যেত। কিন্তু এখন বলিউডের আনাচে কানাচে কান পাতলে অন্য কথা শোনা যাচ্ছে। গুজব রটেছে, গুন্ডে তারকা রণবীরের সঙ্গে নাকি ব্রেক আপ হয়ে গিয়েছে বলিউড ডিভা দীপিকা পাডুকোনের। যদিও দুজনের কেউই এই প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি। কৌশলে এড়িয়ে গিয়েছেন। কিন্তু সেই গুজবে আরও খানিকটা পারদ চড়ল সম্প্রতি একটি ঘটনায়।

Updated By: Mar 24, 2017, 03:55 PM IST
দাঁতের ব্যথায় কাতরাচ্ছেন রণবীর, দেখতে এলেন না দীপিকা!

ওয়েব ডেস্ক: গত ৪ বছরেরও বেশি সময় ধরে বলিউডের সবথেকে বড় ওপেন সিক্রেট রণবীর সিং-দীপিকা পাডুকোন প্রেমকাহিনী। বলিউডের আনাচে কানাচে কান পাতলেই শোনা যেত তাঁদের কথা। শুধু কান পাতলেই নয়, চোখ পাতলেও তাঁদের ঘণিষ্ঠতা দেখা যেত। কিন্তু এখন বলিউডের আনাচে কানাচে কান পাতলে অন্য কথা শোনা যাচ্ছে। গুজব রটেছে, গুন্ডে তারকা রণবীরের সঙ্গে নাকি ব্রেক আপ হয়ে গিয়েছে বলিউড ডিভা দীপিকা পাডুকোনের। যদিও দুজনের কেউই এই প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি। কৌশলে এড়িয়ে গিয়েছেন। কিন্তু সেই গুজবে আরও খানিকটা পারদ চড়ল সম্প্রতি একটি ঘটনায়।

আরও পড়ুন নওয়াজকে পার্টিতে কেন আমন্ত্রণ করেন না সলমন খান, জানুন

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে, সম্প্রতি দাঁতে সার্জারি করিয়েছেন রণবীর সিং। দাঁতের যন্ত্রনায় ভুগলেন বেশ। কিন্তু প্রেমিকের কষ্টে পাশে দেখা গেল না প্রেমিকা দীপিকাকে। বরং তিনি সেই সময়ে পার্টি করে কাটালেন। এই ঘটনাই রণবীর-দীপিকার ব্রেক আপের জল্পনাকে আরও খানিকটা উসকে দিয়েছে।

আরও পড়ুন ৩ মিনিটে শিখে নিন কীভাবে বানাবেন ‘আলুর পরোটা’

.