বিয়ের কেনাকাটা শুরু করে দিলেন দীপিকা!

দীপিকা ও রণবীর যে এবছরই তাঁদের বিয়েটা সেরে ফেলছেন তা তো বেশকিছুদিন ধরে বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে। তবে ঠিক কবে তাঁরা বিয়েটা করছেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন 'দীপবীর'-এর ভক্তরা। 

Updated By: Mar 23, 2018, 06:42 PM IST
বিয়ের কেনাকাটা শুরু করে দিলেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন : দীপিকা ও রণবীর যে এবছরই তাঁদের বিয়েটা সেরে ফেলছেন তা তো বেশকিছুদিন ধরে বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে। তবে ঠিক কবে তাঁরা বিয়েটা করছেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন 'দীপবীর'-এর ভক্তরা। 

দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে যদিও তাঁদের কিংবা তাঁদের পরিবারের তরফে কিছু জানানো হয়নি। তবুও 'দীপবীর'-এর বিয়ের খবর কী আর চাপা থাকে? 'স্পট বয়' সূত্রে খবর, দীপিকা এই মুহূর্তে তাঁর হোমটাউন বেঙ্গালুরুতে রয়েছেন। দীপিকা এবং তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোন এবং বোন আনিশা পাড়ুকোন আপাতত বিয়ের গয়না কিনতে ব্যস্ত। 'স্পট বয়'-এর রিপোর্ট অনুসারে দীপিকা বেঙ্গালুরুতে রিসেপশন রাখতে চলেছেন। 

এদিকে কিছুদিন আগেই শোনা গিয়েছিল, দীপিকার বাবা-মা মুম্বই উড়ে এসেছেন রণবীরের বাবা-মার সঙ্গে দেখা করতে, এবং বিয়ের ডেট নিয়ে কথা বলতে। আর দীপিকার মুম্বইয়ের প্রভাদেবীর বাড়িতেই নাকি দিপ্পির বাবা-মার সঙ্গে দেখা করতে হাজির হয়েছিলেন রণবীরের বাবা-মা। সেখানে কথাবার্তা বলার পর রণবীর-দীপিকা নাকি তাঁদের বাবা-মাকে নিয়ে ওরলির এক অভিজাত রেস্তোরাঁতে ডিনার সারেন। 

.