প্রত্যাশা আর বাস্তবতার টানাপোড়েনে দীপিকা

রোজই রাতে ভাবেন সকালে উঠে মন দিয়ে শরীরচর্চা করবেন, কিন্তু আসলে ছবিটা হয় উল্টো।

Updated By: Jun 28, 2021, 11:29 PM IST
প্রত্যাশা আর বাস্তবতার টানাপোড়েনে দীপিকা

নিজস্ব প্রতিবেদন- প্রত্যাশা আর বাস্তবতার টানাপোড়েনে পড়েছেন অভিনেতা দীপিকা পাড়ুকোন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মাসখানেক পরে নিজের দুটি ছবি পোস্ট করেছেন নায়িকা। প্রথম ছবিটিতে ফ্লোর-ম্যাটের উপর আর্চ করছেন নায়িকা। তার ক্যাপশনে লিখেছেন, ‘এক্সপেকটেশন ভার্সেস রিয়েলিটি’। অর্থাৎ, প্রত্যাশা বনাম বাস্তবতা। প্রত্যাশা না হয় বোঝা গেল, বাস্তবটি কী? তার জন্য দেখতে হবে দ্বিতীয় ছবি। সেখানে বালিশ আঁকড়ে ঘুমোচ্ছেন বলিউডের ‘মস্তানি’।

 

 

কোভিড আবহে লকডাউনে সবাই খানিক ঘরকুনো আর আলসে হয়ে পড়েছেন। বলিউডের ডিম্পলড গার্লও তার ব্যতিক্রম নন। রোজই রাতে ভাবেন সকালে উঠে মন দিয়ে শরীরচর্চা করবেন, কিন্তু আসলে ছবিটা হয় উল্টো। ঠিক দীপিকার ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করা ছবির মত।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, কোভিডে ভুগেছেন অভিনেতা। ব্যাঙ্গালোরে তাঁর পরিবারের সকলে কোভিড আক্রান্ত হলে তাঁদের দেখাশোনা করতে গিয়ে নিজেও আক্রান্ত হন নায়িকা। তবে এবিষয়ে তিনি মুখ খোলেন নি। পরিবারের এক বন্ধু সংবাদমাধ্যমকে সেখবর দেন। সুস্থ হয়ে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে মুম্বই ফেরেন দীপিকা।

আরও পড়ুন: অস্ট্রিয়া সফরে Parineeti Chopra, তাঁর সেলফিতে মুগ্ধ নেটিজেনেরা

তাঁকে শেষবারের মত বড়পর্দায় ‘ছপাক’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। সামনেই পরিচালক শকুন বাত্রার ছবি রয়েছে হাতে, রয়েছে শাহরুখের সঙ্গে পাঠানও। বেশ কয়েকবছর পর বড়পর্দায় ফেরার আগে নিশ্চিন্তে খানিক ঘুমিয়ে নিন দীপিকা, কারণ তাঁর কাছে দর্শকের প্রত্যাশা অনেক বেশি। তাকে বাস্তব করার দায়িত্ব দীপিকারই।

.