কান্নায় ভেঙে পড়লেন দীপিকা, চোখের জল মুছিয়ে দিলেন শাহরুখ, দেখুন

বলিউডে ‘জেন্টল ম্যান’ হিসেবেই পরিচিত শাহরুখ খান। স্ত্রী হোক কিংবা তাঁর কোনও কো-স্টার, কিং খান কিন্তু সব সময়ই মহিলাদের সম্মান নিয়ে সতর্ক। এবার দীপিকা পাডুকনের চোখের জল মুছিয়ে দিলেন শাহরুখ খান। কেন জানেন?

Updated By: Nov 28, 2017, 07:41 PM IST
কান্নায় ভেঙে পড়লেন দীপিকা, চোখের জল মুছিয়ে দিলেন শাহরুখ, দেখুন

নিজস্ব প্রতিবেদন : বলিউডে ‘জেন্টল ম্যান’ হিসেবেই পরিচিত শাহরুখ খান। স্ত্রী হোক কিংবা তাঁর কোনও কো-স্টার, কিং খান কিন্তু সব সময়ই মহিলাদের সম্মান নিয়ে সতর্ক। এবার দীপিকা পাডুকনের চোখের জল মুছিয়ে দিলেন শাহরুখ খান। কেন জানেন?

আরও পড়ুন : ক্যামেরার সামনে তোয়ালে পরে বাথরুম থেকে বেরোলেন আরশি, দেখুন ভিডিও 

সম্প্রতি শাহরুখ খান এবং দীপিকা পাডুকনের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দীপিকার মা (উজ্জ্বলা পাডুকন)-এর একটি চিঠি তাঁকে পড়ে শোনান কিং খান। যে চিঠিতে দীপিকাকে যেন আদর এবং আশির্বাদে ভরিয়ে দেন তাঁর মা। বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়েও কীভাবে ব্যক্তিগত জীবনকে সুন্দরভাবে মানিয়ে গুছিয়ে চলতে হয়, তা দীপিকা খুব ভাল করে জানেন বলেও ওই চিঠিতে উল্লেখ করেন উজ্জ্বলা পাডুকন। মায়ের চিঠিতে সেই আদর এবং আশির্বাদ পেয়ে চোখের জল আর ধরে রাখতে পারেননি দীপিকা। ক্যামেরার সামনেই প্রকাশে কেঁদে ফেলেন দিপ্পি।

 

 

Deepika broke down after hearing her mother's letter #deepikapadukone

A post shared by Follow For Daily Updates (@ourdeepika) on

চেন্নাই এক্সপ্রেসের ‘মিনাম্মা’-কে ওইভাবে কাঁদতে দেখে সেদিকে এগিয়ে যান শাহরুখ। এবং যত্ন করে দীপিকার চোখের জল মুছিয়ে দেন কিং খান। সম্প্রতি দীপিকার ফ্যান ক্লাবের তরফে ভিডিওটি প্রকাশ করা হয়। এবং, সেই ভিডিও প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও..

 

 

Deepika's breakdown after hearing her mother's letter #deepikapadukone #shahrukhkhan

A post shared by Follow For Daily Updates (@ourdeepika) on

‘ওম শান্তি ওম’-এ শাহরুখের বিপরীতে অভিনয় করে বলিউডে ডেবিউ করেন দীপিকা পাডুকন। এরপর চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ারেও শাহরুখের বিপরীতে অভিনয় করেন দিপ্পি।

.